প্রকাশিত : ২৬ মার্চ, ২০২০ ১৬:১৭

নন্দীগ্রামে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনের উদ্বোধন

নন্দীগ্রাম(বগুড়া) প্রতিনিধি
নন্দীগ্রামে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনের উদ্বোধন

নন্দীগ্রামে করোনা ভাইরাস প্রতিরোধে প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টাইনের উদ্বোধন করা হয়েছে। গত বৃহস্পতিবার সকাল ১০ টায় নন্দীগ্রাম সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: শারমিন আখতার এই কোয়ারেন্টাইনের  উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো: রেজাউল আশরাফ জিন্নাহ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা  কর্মকর্তা ডা: তোফাজ্জল হোসেন ,ডা: ইকবাল মাহমুদ লিটন প্রমুখ। অপর দিকে আজ প্রর্যন্ত মোট করেন্টাইনে ছিল ৬৫ জন, এর মধ্যে ছার পত্র পেয়েছেন ২৮ জন বর্তমানে কোয়ারেন্টাইনে আছে ৩৮ জন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: শারমিন আখতার জানান যারা কোয়ারেন্টাইন মানছে না তাদের জন্য প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনের ব্যাবস্থা করা হয়েছে।

এ বিষয়ে তিনি জনগনের প্রতি  আহব্বান জানিয়ে বলেন বিদেশ থেকে এসে যে সকল ব্যাক্তি  কোয়ারেন্টাইন মানছে না তাদের ব্যাপারে খবর দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হলো। নন্দীগ্রাম পৌর শহরের সকল দোকান পাট সহ উপজেলার রনবাঘা, উমরপুর,কুন্দার,বিজরুল,হাটকরি, চৌমহনী,ধুন্দার বাজার, ভদ্রদিঘী চার মাথা ,রিধইল আমতলা,চাকলমা,এসব বাজারের দোকান পাট পুলিশের টহলের মুখে বন্দ ছিল এবং কোথাও কোনো জন সমাগম দেখা যায়নি।

নন্দীগ্রাম থানার ওসি শওকত কবির জানান,জল কামান আনা হয়েছে,জল কামানের মহড়া পৌর শহরের বিভিন্ন  রাস্তা ঘাটে দেওয়া হচ্ছে। রাস্তায় কোন লোক সমাগম হতে দেওয়া হবেনা, অপর দিকে স্বল্প পরিসরে উপজেলা পরিষদের সামনে ২৬ শে মার্চ  মহান স্বাধিনতা দিবস উপলক্ষে  উপজেলা প্রশাসনের উদ্দোগে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে।

উপরে