প্রকাশিত : ১ এপ্রিল, ২০২০ ১৩:০১

হিলিতে বৃত্তাকারে গ্রাহক সেবা দিচ্ছে সোনালী ব্যাংক

হিলি (দিনাজপুর) সংবাদদাতা:
হিলিতে বৃত্তাকারে গ্রাহক সেবা দিচ্ছে সোনালী ব্যাংক

প্রাণঘাতী করোনা ভাইরাসের কবল থেকে রক্ষা পেতে বৃত্তাকারে গ্রাহকদের সেবা দিচ্ছে দিনাজপুরের হাকিমপুর (হিলি) শাখার সোনালী ব্যাংক। এক মিটার দুরত্ব করে আঁকানো হয়েছে এই বৃত্ত।

আজ বুধবার সকাল সাড়ে ১০ টায় হিলি প্রতিনিধির এই দৃশ্য চোখে পড়ে। বৃত্তাকারে দাড়ালে করোনা ভাইরাসে সহজে গ্রাহকরা আক্রমন হতে পারবে না এমনটিই জানিয়েছেন সোনালী ব্যাংকে হাকিমপুর শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার (ম্যানেজার) গোলাম মামুনুর রশিদ।

ম্যানেজার গোলাম মামুনুর রশিদ বলেন, করোনাকে ঠেকাতে ব্যাংকে আমরা বিভিন্ন পদ্ধতি অবলম্বন করেছি। যে সব গ্রাহক ব্যাংক সেবা নিতে আসছে তাদের প্রথমে জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে। ব্যাংকের নিচতালা থেকে সিড়ি হয়ে ব্যাংক চত্ত্বরে এক মিটার পর পর বৃত্ত আঁকানো হয়েছে। গ্রাহকদের শরীরে জীবণুনাশক স্প্রে করে বৃত্তে দাড়িয়ে সেবা নিতে বলা হচ্ছে এবং বৃত্তে দাঁড়িয়ে তারা সেবা নিচ্ছেন। মঙ্গলবার থেকে আমরা এভাবে গ্রাহকদের সেবা দিয়ে আসছি। বর্তমান আমরা সকাল ১০ থেকে দুপুর ১২ টা পর্যন্ত গ্রাহকদের এভাবে সেবা দিচ্ছি।

ব্যাংক সেবা নিতে বৃত্তে দাড়িয়ে থাকা শ্রী অজয় কুমার মানী জানান, ব্যাংকে টাকা তুলতে এসেছি। করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পাবার সব ধরনের সতর্কতা এই ব্যাংকে পাচ্ছি।

উপরে