প্রকাশিত : ২ এপ্রিল, ২০২০ ১২:৫২

হিলিতে সাংবাদিকরা পেলো পিপিই

অনলাইন ডেস্ক
হিলিতে সাংবাদিকরা পেলো পিপিই

সাংবাদিকতা একটি ঝুকিপুর্ন পেশা। প্রানঘাতী করোনা ভাইরাসে গোটা বিশ্বসহ বাংলাদেশও আতঙ্কিত। করোনাকে ঠেকাতে সরকার সতর্কতা জারি করেছে। প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবে না। পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসনসহ সেনাবাহিনী মাইকিংয়ের মাধ্যমে প্রচারনা চালাচ্ছেন।

প্রাণঘাতী করোনার অবস্থা, প্রশাসনিক বিভিন্ন দপ্তরের প্রচারনা ও ঘটে যাওয়া ঘটনা দেশবাসীর নিকট তুলে ধরতে সংবাদ সংগ্রহে সংবাদকর্মীরা ছুটে চলছে প্রতিনিয়ত। করোনাকে মোকাবেলা করতে এবং নিজেকে করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে পিপিই পোশাক জরুরি। পিপিই পোশাকবিহীন দেখে বুধবার বিকেলে হিলি আরনু জুট মিলে সাংবাদিকদের হাতে পিপিই পোশাক তুলে দেন দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক।

শিবলী সাদিক বলেন, সাংবাদিকরা জাতির বিবেক, সমাজের দর্পণ। জীবনের ঝুকি নিয়ে তাদের এই পথ চলা। ডাক্তার, প্রশাসনের মত করোনাকে মোকাবেলায় বিভিন্ন স্থানে কাজ করছেন তারা। তাদের নিরাপত্তার জন্য এই পিপিই পোশাক দেওয়া।

এসময় হাকিমপুর প্রেসকাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলনের হতে ১২ টি পিপিই পোশাক তুলে দেন তিনি। পিপিই বিতরণের সময় উপস্থিত ছিলেন, হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন প্রমুখ।

 

উপরে