প্রকাশিত : ২ এপ্রিল, ২০২০ ১৫:৩২

হাজতির স্ত্রীকে ব্ল্যাকমেইল বগুড়ায় কারা তত্ত্বাবধায়ক ক্লোজড

অনলাইন ডেস্ক
হাজতির স্ত্রীকে ব্ল্যাকমেইল বগুড়ায় কারা তত্ত্বাবধায়ক ক্লোজড

বগুড়া জেলা কারাগারের তত্ত্বাবধায়ক সাঈদ হোসেনকে ক্লোজ করে রাজশাহীর কারা উপমহাপরিদর্শকের দফতরে সংযুক্ত করা হয়েছে। এক হাজতির স্ত্রীকে অফিসে ডেকে স্বামীকে অন্য জেলে পাঠানোর হুমকি দেয়। এভাবে ‘ব্ল্যাকমেইল’ করে ওই নারীকে তার কোয়ার্টারে নেয়ার অভিযোগ উঠেছে।

ডিআইজি প্রিজন অসীম কান্ত পাল কারাগার পরিদর্শনে এলে বিষয়টি জানতে পারেন। এরপর রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের উপসচিব মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত আদেশে তার বিরুদ্ধে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ ব্যাপারে ডিআইজি প্রিজন কোনো মন্তব্য করতে রাজি হননি। তত্ত্বাবধায়ক সাঈদ হোসেন ফোন ধরেননি।
 
জেলার শরিফুল ইসলাম জানান, তত্ত্বাবধায়ক সাঈদ হোসেনকে ক্লোজ করা হয়েছে। তবে তিনি এর কারণ বলতে পারেননি। বগুড়া শহরের একটি মামলায় এক যুবক বগুড়া জেলে আছেন। তার স্ত্রী বিভিন্ন সময় তাকে দেখতে কারাগারে আসেন। তত্ত্বাবধায়ক ওই নারীকে তার কার্যালয়ে ডেকে কথা বলেন।
 
নাম প্রকাশে অনিচ্ছুক ওই হাজতির আত্মীয় জানান, কারা তত্ত্বাবধায়ক তার অফিস রুমে বসে সিসি ক্যামেরায় হাজতি-কয়েদিদের সঙ্গে সাক্ষাৎ করতে আসা স্ত্রী বা নারী দর্শনার্থীর প্রতি নজরদারি করেন। দর্শনার্থী সুন্দরী হলে তাকে অফিসে ডেকে নানা কৌশলে ভয়ভীতি দেখিয়ে ব্ল্যাকমেইল করেন। এরপর তার সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা সামাজিক যোগাযোগ মাধ্যমে চ্যাটিং এবং এবং ফোনেও কথা বলেন। এরপর ওই নারীকে তার কোয়ার্টারে যেতে বাধ্য করা হয়।
 
সৌজ্যেনে: যুগান্তর
উপরে