প্রকাশিত : ২ এপ্রিল, ২০২০ ১৭:৪৭
হটলাইনে ফোন পেয়ে

রাণীনগরে খাদ্য সামগ্রী বাড়িতে পৌঁছে দিচ্ছেন এমপি ইসরাফিল আলম

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি
রাণীনগরে খাদ্য সামগ্রী বাড়িতে পৌঁছে দিচ্ছেন এমপি ইসরাফিল আলম

নওগাঁ- ৬ আসনের সংসদ সদস্য মো. ইসরাফিল আলম এমপি রাণীনগরের ৮টি ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে করোনা অতংকে ঘরে বসে থাকা কর্মহীন অসহায় হতদরিদ্র এবং যাদের ঘরে প্রকৃত খাদ্য সংকট আছে এমন ব্যক্তিদের হটলাইনে ফোন পেয়ে তাৎনিক ভাবে সাত দিনের খাদ্য সামগ্রী নিয়ে অভূক্তদের বাড়ি বাড়ি যাচ্ছেন এমপি ইসরাফিল আলম।

গত চার দিনে তার নিজস্ব তহবিল থেকে রাণীনগরে প্রায় ৩হাজার ব্যাগ খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছানো হয়েছে। তার এই ব্যক্তিগত কর্মসূচি যতদিন পর্যন্ত দেশের পরিস্থিতি স্বাভাবিক হবেনা ততদিন পর্যন্ত চালিয়ে যাওয়ার ঘোষনা দেন তিনি। তার প্রিয় কিছু নেতৃবৃন্দের মাধ্যমে গোপনে ও প্রকাশ্যে গরীব ও অসহায়দের তালিকা করে বিভিন্ন যানবাহণের মাধ্যমে তালিকা ভূক্তিদের অজান্তেই খাদ্য সামগ্রী পৌঁছে যাচ্ছে তাদের ঘরে। এই মহা সংকটে খাদ্য পেয়ে গরীব মানুষগুলো বেজায় খুশি হচ্ছেন।

এমপি ইসরাফিল আলম জানান, সরকার করোনা পরিস্থিতি মোকাবেলায় ভিজিএফ, ভিজিডি, ১০টাকা কেজি চাল ও বিশেষ খাদ্য সহায়তা দিতে যে ব্যাপক ব্যবস্থা নিয়েছে তার সঠিক বাস্তবায়ন হলে কোনো মানুষই অভূক্ত থাকবেনা। নির্বাচনের সময় যে ভাবে আমি বাড়ি বাড়ি গিয়ে ভোট চেয়েছি ঠিক সেই ভাবেই আমার নেতৃত্বে খাদ্য সামগ্রী অসহায়দের বাড়ি বাড়ি পৌঁছে দিবো।    

কিন্তু ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কেউ কেউ ভোটের অনৈতিক পরিকল্পনা বাস্তবায়নে অমানবিক কাজে জড়িত হওয়ার চেষ্টা করছেন। এমন অভিযোগ পেলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। যাতে প্রকৃত ভাবে ধার্থ মানুষের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া যায় সে জন্য রাণীনগর বাসির সহযোগীতা কামনা করছি। আপনারা করোনা মোকাবেলায় ঘরে বসে থাকুন আতংকিত না হয়ে সচেতন হবেন।

উপরে