প্রকাশিত : ২ এপ্রিল, ২০২০ ২০:৪৬

শিবগঞ্জে খাদ্য সামগ্রী, সাবান ও মাস্ক বিতরন অব্যহত রেখেছেন উপজেলা ভাইস চেয়ারম্যান রাজু

ষ্টাফ রিপোর্টার
শিবগঞ্জে খাদ্য সামগ্রী, সাবান ও মাস্ক বিতরন অব্যহত রেখেছেন উপজেলা ভাইস চেয়ারম্যান রাজু

করোনা ভাইরাস মোকাবেলায় নিরলস পরিশ্রম করছেন বগুড়ার শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু। সর্বসাধারণকে সচেতন করা সহ সামাজিক দূরত্ব নিশ্চিত করতে কাজ করছেন তিনি এবং  তার গঠিত স্বেচ্ছাসেবক টিম। কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী সহ বিতরন করেছেন মাস্ক ও সাবান। প্রতিদিনই তিনি ছুটছেন মানুষের কাছে তাদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

বগুড়ার শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজ্জাকুল ইসলাম রাজু উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হওয়ার পর থেকেই উপজেলাবাসীর কল্যানে কাজ করে যাচ্ছেন। করোনা ভাইরাসের হাত থেকে সাধারণ মানুষকে সুরক্ষিত থাকতে তিনি প্রচারনা, লিফলেট বিতরন, দোকানের সামনে বৃত্ত একে দিয়েছেন। ১২ ইউনিয়নে গঠন করেছেন স্বেচ্ছাসেবক টিম। তাদের মাধ্যমে সাবান, মাস্ক সহ এখন খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন।

উপজেলার গরীব, দুঃস্থ্যদের জন্য উপজেলা পরিষদ সম্মুখে ৪ মাথায় সততা ষ্টোর স্থাপন করা হয়েছে। সেখান থেকে বিনামূল্যে ১টি করে মাস্ক ও সাবান নিয়ে যাচ্ছেন জনসাধারণ। প্রতিদিন ১শ পরিবারকে চাল, ডাল, তেল, আলু দেয়া হচ্ছে। ইতিমধ্যেই ৪শ পরিবারকে দেয়া হয়েছে। এই ধারা অব্যহত থাকবে।

বৃহস্পতিবার ১শ পরিবারকে কাঁচাবাজার দেয়া হয়েছে। তার এসব জনকল্যানমূলক কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু, ইউএনও আলমগির কবীর, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক সহ স্থানীয় ব্যক্তিগণ।উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু জানান, উপজেলার হত দরিদ্র মানুষের এবং দিন মজুরের কথা ভেবে তাদের কে খাদ্য সামগ্রী প্রদান অব্যহত রেখেছেন।

উপরে