প্রকাশিত : ৩ এপ্রিল, ২০২০ ১৩:৩২

নোয়াখালীতে সড়কের পাশে যুবকের লাশ

অনলাইন ডেস্ক
নোয়াখালীতে সড়কের পাশে যুবকের লাশ

নোয়াখালীর কবিরহাট উপজেলায় সড়কের পাশ থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ। তার ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

আজ শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার সোন্দলপুর ইউনিয়নের চৌরাস্তা মিয়া বাড়ি সংলগ্ন কবিরহাট-সোনাপুর সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়দের বরাত দিয়ে সোন্দরপুর ইউপি সদস্য নজরুল ইসলাম বলেন, ফজরের নামাজের পর স্থানীয়রা মিয়া বাড়ী এলাকার সড়কের পাশে কম্বল দিয়ে মোড়ানো অবস্থায় একটি লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে কবিরহাট থানা পুলিশ ও নোয়াখালী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগশনের (পিবিআই) একটি দল ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

কবিরহাট থানার পরিদর্শক (তদন্ত) ফজলুল কাদের বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের ঘাড়ে ধারালো অস্ত্র দিয়ে কাটা হয়েছে। তার পা বাঁধা ছিল। ধারণা করা হচ্ছে রাতে কোনো এক সময়ে দুর্বৃত্তরা ওই যুবককে হত্যার পর ট্রাক বা কাভার্ডভ্যান থেকে ফেলে দিয়ে গেছে। লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, নিহত ব্যক্তির ঘাড়ে পাঁচ ইঞ্চি পরিমাণ গভীর ধারালো আঘাতে চিহ্ন রয়েছে এবং তার পা বাঁধা ছিল। ধারণা করা হচ্ছে- দূরে কোথাও তাকে হত্যার পর লাশ কম্বলে মুড়িয়ে এ জায়গায় ফেলে রেখে গেছে। নিহত যুবকের ফিঙ্গার প্রিন্ট (আঙ্গুলের ছাপ) নিয়ে তার পরিচয় শনাক্তের চেষ্টা করে হয়েছে। কিন্তু পরিচয় শনাক্ত করা যায়নি। তার ডিএনএ নমুনা সংগ্রহ করে পরীক্ষার মাধ্যমে পরিচয় শনাক্তের চেষ্টা করা হবে। এরপরেও যদি তার পরিচয় না মেলে তবে বেওয়ারিশ লাশ হিসেবে আঞ্জুমান মফিদুল ইসলামের মাধ্যমে মৃতদেহ দাফন করা হবে।

উপরে