প্রকাশিত : ৩ এপ্রিল, ২০২০ ১৫:২৯

বগুড়ায় ৩য় দিনের মত খাদ্য সামগ্রী বিতরন

বগুড়া প্রতিনিধি
বগুড়ায় ৩য় দিনের মত খাদ্য সামগ্রী বিতরন

আজ শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শনায় ও বগুড়া চেম্বার অব কমার্স সভাপতি মাসুদুর রহমান মিলনের সার্বিক সহযোগিতায় বগুড়া শহরের ফুলবাড়ি এলাকায় খেটে খাওয়া, দিনমজুর দুস্থ পরিবারের ঘরে ঘরে ৩য় দিনের মত বগুড়া ডেভেলপমেন্ট এন্ড ইমপ্লয়মেন্ট অর্গানাইজেশন (বিডিইও) অসহায় মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।

সামাজিক এই সংগঠনটির নির্বাহী পরিচালক ও জেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক ছাত্রনেতা আল রাজী জুয়েল ১শ পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন। আজ শুক্রবার সকালে বগুড়া শহরের ফুলবাড়িতে প্রত্যেক পরিবারকে চাল, ডাল, আলু, পেঁয়াজ, হ্যান্ড স্যানিটাইজার ও নগদ ১শ টাকা করে বিতরণ করা হয়েছে। বিডিইও প্রতিদিন ১শ পরিবারকে খাদ্য সামগ্রী পৌছে দিবে। খাদ্য সামগ্রী প্রদানকালে এসময় আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ নেতা তাজমিলুর রহমান তমাল, সাজু শেখ, নুর আলম, আসিফ শেখ প্রমুখ।

উল্লেখ্য ইতিপূর্বে করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক ঔষধ ছিটানো ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণের করেছে বিডিইও। বিডিইও সব সময় সমাজসেবামূলক ও জনসচেতনতামূলক কাজ করে যাচ্ছে। জনসচেতনতা মূলক কর্মসূচিটি ধারাবাহিক ভাবে অব্যাহত থাকবে বলেও সংগঠনটির নির্বাহী পরিচালক ও জেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক ছাত্রনেতা আল রাজী জুয়েল জানিয়েছেন।

উপরে