প্রকাশিত : ৩ এপ্রিল, ২০২০ ১৬:২৯

বগুড়ার নুনগোলায় ৫৫০ জন গরীব ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বগুড়া প্রতিনিধি
বগুড়ার  নুনগোলায় ৫৫০ জন গরীব ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আজ শুক্রবার সকালে  বগুড়া সদরের নুনগোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদরুল আলম এর নিজস্ব তহবিল থেকে ৫৫০ জন গরীব ও অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, তেল, ময়দা লবণ রজাকপুর স্কুল মাঠে  বিতরণ করা হয়।  উক্ত খাদ্য সামগ্রী বিতরণ করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মাফুজুল ইসলাম রাজ।

এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবলীগের সভাপতি অধ্যক্ষ শহিদুল ইসলাম দুলু, ড. আজিজার রহমান রাজ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহেদুর রহমান, ইউপি সদস্যা রহিমা বেগম, জেলা ছাত্রলীগ নেতা সামিউল ইসলাম, ইউনিয়ন যুবলীগের আহবায়ক সদস্য আব্দুল হান্নান, ইকবাল হোসেন, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইউনুছ আলী, গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি আবু বক্কর সিদ্দিক, ব্যবসায়ী মাফুজার রহমান, রায়হান আলী, যুবলীগ নেতা আমিনুল ইসলাম প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান বলেন, সরকারী নির্দেশনা মেনে চলে সামাজিক দুরুত্ব বজায় রাখতে হবে। সাবান দিয়ে হাত পরিষ্কার করে বাড়ী বা কর্ম স্থলে প্রবেশ করতে হবে। বদরুল আলমের মত সকল ধনাঢ্য ব্যবসায়ীদের উচিৎ গরীব ও অসহায়দের পাশে এসে সহযোগীতার হাত বাড়িয়ে দেওয়া।

উপরে