প্রকাশিত : ৩ এপ্রিল, ২০২০ ১৬:৩৫

সরকারী নির্দেশনা মেনে চলে সামাজিক দুরুত্ব বজায় রাখতে হবে- রিজু

বগুড়া প্রতিনিধি
সরকারী নির্দেশনা মেনে চলে সামাজিক দুরুত্ব বজায় রাখতে হবে- রিজু

গতকাল বৃহস্পতিবার বিকালে বগুড়ার মহাস্থান বন্দরে মুক্তি ফল ও বীজ ভান্ডারের প্রোঃ বগুড়া চেম্বার অব কমার্সের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী রহেদুল ইসলাম ও ব্যবসায়ী অলী মিয়ার নিজস্ব তহবিল থেকে করোনা ভাইরাসে আতঙ্কিত গরীব ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসাবে ১২৫ টি পরিবারের মাঝে থাদ্য সামগ্রী হিসাবে চাল, ডাল, তেল, আলু, লবণ, স্যালাইন ও বিস্কুট বিতরণ করেন শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু।

এ সময় তিনি বলেন, সরকারী নির্দেশনা মেনে চলে সামাজিক দুরুত্ব বজায় রাখতে হবে। সাবান দিয়ে হাত পরিষ্কার করে বাড়ী বা কর্ম স্থলে প্রবেশ করতে হবে। রহেদুল ও অলী মিয়ার মত সকল ধনাঢ্য ব্যবসায়ীদের উচিৎ গরীব ও অসহায়দের পাশে এসে সহযোগীতার হাত বাড়িয়ে দেওয়া । এসময় এলাকার ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

আওয়ামীলীগ নেতা আনোয়ার পারভেজের নিজস্ব তহবিল থেকে আদর্শ গ্রামের সকল পরিবারের হাতে জীবানু নাশক পাউডার ও সাবান প্রদান
আকাশ বগুড়ঃ আওয়ামীলীগ নেতা আনেয়ার পারভেজের  নিজস্ব  তহবিল থেকে বগুড়া সদরের নামুজা ইউনিয়নের হারমালা আদর্শ গ্রাম ও চিতি আদর্শ গ্রামের সকল পরিবারের হাতে করোনা ভাইরাস প্রতিরোধে জীবানু নাশক পাউডার ও সাবান প্রদান করা হয়।

উক্ত সামগ্রী প্রদান কালে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আঃ জলিল, ইউপি সদস্য আঃ বাছেদ, সৈয়দ হিসাম উদ্দিন হিরু, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সাজু, রেজাউল করিম, সাজেদুল ইসলাম, আঃ বারী। 

জীবানু নাশক পাউডার ও সাবান প্রদান কালে আনোয়ার পারভেজ বলেন সামাজিক দুরুত্ব বজায় রেখে চলতে হবে, কাজ না থাকলে বাহিরে ঘোরা ফেরা করা যাবেনা,  সবাইকে সচেতন হতে হবে।  তাহলেই আমরা এ মহামারীর হাত থেকে রা পেতে পারি।

উপরে