প্রকাশিত : ৩ এপ্রিল, ২০২০ ১৬:৩৯
খোরশেদ সভাপতি এরশাদ সা: সম্পাদক

বগুড়া সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির সাধারণ সভায় কমিটি গঠন

বগুড়া প্রতিনিধি
বগুড়া সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির সাধারণ সভায় কমিটি গঠন

পশ্চিম বগুড়া সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির নবম ত্রি-বার্ষিক সাধারণ সভা আজ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। শহরের নিশিন্দারায় সংগঠনের কার্যালয়ে বেলা ১১ টায় শুরু হওয়া সভায় সর্বম্মতিক্রমে আগামী ৩ বছরের জন্য নতুন কার্যনির্বাহি কমিটি গঠন করা হয়। দিন ব্যাপি এ সভায় পৃথক পৃথক ভাবে ৮’শ সদস্য অংশগ্রহন করে।

করোনা ভাইরাস মোকাবেলায় যানবাহন বন্ধ থাকায় সভার প্রথম অধিবেশনে সমিতির সদস্যদের প্রত্যেককে নগদ ৫’শ টাকা ও মাস্ক প্রদান করা হয়। সমিতির সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের সাধারন সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র আমিনুল ইসলাম, বগুড়া প্রেসকাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, সমিতির সাধারণ সম্পাদক এরশাদ শেখ সহ সদস্যবৃন্দ।

সভার ২য় অধিবেশনে উপস্থিত ছিলেন বগুড়া জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নান আকন্দ ও সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকার। সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে আগামী ৩ বছরের জন্য সভাপতি পদে খোরশেদ আলম ও সাধারণ সম্পাদক সম্পাদক পদে এরশাদ শেখ পূনরায় নির্বাচিত হন।

নবনির্বাচিত অন্যান্য নেতৃবৃন্দ হলেন সি: সহ-সভাপতি কবিরাজ মো: শহিদুল ইসলাম, সহ-সভাপতি এনামুল হক আইনুর, যুগ্ম সাধারণ সম্পাদক বাবর আলী মোল্লা, সহ-সাধারণ সম্পাদক ইউছুফ আলী খাঁ, সাংগঠনিক সম্পাদক সাজেদুল আলম রিপন, কোষাধ্যক্ষ আইনুল হক, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা, সড়ক সম্পাদক পিলু সরদার, প্রচার সম্পাদক লিটন আহম্মেদ,ক্রীড়া সম্পাদক শরিফুল ইসলাম, কার্যনির্বাহি সদস্য রুহুল আমিন, আবু নাসের লিমন। এছাড়া ৩ সদস্যর উপদেষ্টা মন্ডলী হলেন আব্দুল মান্নান আকন্দ, আমিনুল ইসলাম ও আব্দুল মতিন সরকার।

উল্লেখ্য করোনা ভাইরাস জনিত পরিস্থিতির কারনে সমিতির সদস্যরা একসাথে না এসে পৃথক পৃথক ভাবে এ সভায় অংশগ্রহন করেন।

উপরে