প্রকাশিত : ৩ এপ্রিল, ২০২০ ১৭:৪০
করোনা ভাইরাস প্রভাব

সৈয়দপুরে কর্মহীন অসহায়, দুস্থ মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী প্রদান

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
সৈয়দপুরে কর্মহীন অসহায়, দুস্থ মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী প্রদান

নভেল করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন অসহায়, দুস্থ মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন নীলফামারীর সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ আব্দুল্লাহ্ সোহাগ। তাঁর সমমনা বন্ধুবান্ধবদের আর্থিক সহায়তা নিয়ে তিনি  গরীব অসহায়দের পাশে দাঁড়নো চেষ্টা অব্যাহত রেখেছেন।

তিনি আজ শুক্রবার জুম্মা নামাজের পর পরই খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু  করেন। এ সময় তাঁর সঙ্গে সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক রেজা মাহমুদ প্রমূখ উপস্থিত ছিলেন। সবেক ছাত্রলীগ শেখ আব্দুল্লাহ্ সোহাগ সৈয়দপুর পৌর এলাকার বিভিন্ন এলাকায় কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে  পরিবারের সদস্যদের হাতে খাদ্যসামগ্রীর এ সব প্যাকেট তুলে দেন। তিনি ওই দিন দেড় শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। তাঁর বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, তেল ও লবন।

সৈয়দপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বাঙ্গালীপুর নিজপাড়া সবুজ সংঘ মাঠ এলাকার বাসিন্দা গৃহকর্মী জুলেখার বাড়িতে খাদ্য সামগ্রী বিতরণ শেষ সময় কথা হলে সাবেক ছাত্রলীগ নেতা শেখ আব্দুল্লাহ্ সোহাগ জানান, বিশ্বজুড়ে মরণব্যাধি নভেল করোনা ভাইরাস নিয়ে মানুষ এখন আতঙ্কগ্রস্থ হয়ে পড়েছেন। এ ভাইরাস সংক্রমণ প্রতিরোধে অঘোষিত লকডাউনে শ্রমজীবী মানুষগুলো কর্মহীন অসহায় অবস্থায় দিনাতিপাত করছেন। এ সব ঘরবন্দি গরীব অসহায় মানুষকে সরকারীভাবে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। এছাড়া সমাজের অনেক হৃদয়বান, বিত্তশালী ব্যক্তিবর্গ,

রাজনীতিবিদ, সামাজিক সাংস্কৃতিক সংগঠনগতভাবে খাদ্যসামগ্রীসহ নানা রকম সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন। এর অংশ হিসেবে তাঁর অবস্থান ও সামাজিক দায়িত্ব থেকে এ ক্ষুদ্র উদ্যোগ গ্রহন করেছেন বলে জানান তিনি ।                                                              

উপরে