প্রকাশিত : ৪ এপ্রিল, ২০২০ ২০:১৬

নন্দীগ্রামে হাসপাতালে পিপিই ও দরিদ্রদের মাঝে আ’লীগ নেতার ত্রাণ বিতরণ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
নন্দীগ্রামে হাসপাতালে পিপিই ও দরিদ্রদের মাঝে আ’লীগ নেতার ত্রাণ বিতরণ

করোনা ভাইরাস থেকে ডাক্তারদের সুরক্ষায় বগুড়ার নন্দীগ্রামে হাসপাতালে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিলেন, জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন রানা।আজ শনিবার সকালে বিজরুল হাসপাতালে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) চিকিৎসক ও নার্সদের জন্য প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. তোফাজ্জল হোসেন মন্ডল, আবাসিক মেডিকেল অফিসার ডা. ইকবাল মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনিছুর রহমান, ইউপি চেয়ারম্যান মোরশেদুল বারী, আ’লীগ নেতা মুকুল হোসেন,মুক্তার হোসেন, মিজানুর রহমান প্রমূখ। পাশাপাশি পুলিশ ও সাংবাদিকরা করোনা ঝুঁকির মধ্যে কাজ করে থাকেন, এজন্য তাদের নিজস্ব সুরক্ষার জন্য পিপিই দেওয়া হয়েছে।

এ ছাড়া উপজেলার ভাটরা ইউনিয়নের শতাধিক দরিদ্র পরিবারের মাঝে চাল, আলু, ডাল, তেলসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। তিনি উপজেলার পাঁচটি ইউনিয়ন ও একটি পৌরসভায় দেড় হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্রসামগ্রী বিতরণ করবেন।

কার্যক্রম নিয়ে জেলা আ’লীগ নেতা আনোয়ার হোসেন রানা বলেন- যাদের জন্যে আমরা রাজনীতি করি তারা ভালো না থাকলে আমাদের এই রাজনীতির দরকার পড়বে না। তাই জনগণের ভালো রাখতে বিশেষ করে নিম্ন আয়ের মানুষরা বেশী সমস্যায় আছে এই করোনার প্রকোপে। আমার সাধ্যের মধ্যে যতোটুকু তার সবটা দিয়েই চেষ্টা করছি এই দরিদ্র মানুষদের পাশে দাঁড়াতে। তারা ভালো থাকলেই ভালো থাকবে দেশ। ইতোমধ্যে এক হাজার দরিদ্র পরিবার খাদ্য সামগ্রী (চাল, ডাল, তেল, লবন, আলু) পেয়েছে। আমি চেষ্টা করছি কোন প্রকার জমায়েত বা লোক সমাগম না করে নন্দীগ্রাম উপজেলার মানুষের কাছে পৌছে দিতে। এতে আমাকে বিভিন্ন ভাবে সহযোগিতা করছে আওয়ামী লীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছা সেবকলীগ, যুবলীগ, তাতীলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা।

উপরে