প্রকাশিত : ৬ এপ্রিল, ২০২০ ১৩:৩০

নন্দীগ্রামে বাড়ী বাড়ী গিয়ে ৬’শ পরিবারকে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন এম পি মোশারফ হোসেন

কাহালু (বগুড়া) প্রতিনিধি
নন্দীগ্রামে বাড়ী বাড়ী গিয়ে ৬’শ পরিবারকে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন এম পি মোশারফ হোসেন

সোমবার সকালে বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় করোনা রোধে কর্মহীন অসহায় মানুষদের বাড়ী বাড়ী গিয়ে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রাথমিক গণশিক্ষা মন্ত্রনালয় এর সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. মোশারফ হোসেন।

এম পি বলেন, আমরা নিজেরা যদি নিজ নিজ জায়গা থেকে কোভিড-১৯ নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে সতর্ক না হই তাহলে আমাদের সর্বনাশ আমরাই ডেকে আনবো। কারণ করোনা ভাইরাস যদি কাউকে স্পর্শ করে তাহলে শুধু ওই ব্যক্তিই মারা যাবে না পুরো ওই গ্রাম এমনকি ওই অঞ্চলটি মুত্যুপুরিতে পরিণত হবে। তাই আসুন আমরা ঘরের বাহিরে বের না হয়ে একটু কষ্ট হলেও তা মেনে নিজ নিজ জায়গা থেকে সতর্কতা অবলম্বন করে করোনা ভাইরাস প্রতিরোধে যুদ্ধ ঘোষনা করি।

তিনি আরও বলেন, আমি দূর্দিনে আপনাদের পাশে ১৩ বছর ছিলাম, এখনোও আছি, ভবিষৎতেও আপনাদের পাশে থাকবো। আমার বাকী জীবন আমি যেন আপনাদের সেবা করতে পারি সেইজন্য আপনারা আমাকে দোয়া করবেন। এ সময় উপস্থিত ছিলেন কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. মোশারফ হোসেন এর ছোট ভাই জামাল হোসেন, নন্দীগ্রাম উপজেলা বিএনপির অন্যতম সদস্য মো. আলাউদ্দিন সরকার প্রমূখ।

উপরে