প্রকাশিত : ৬ এপ্রিল, ২০২০ ১৪:০৬

সিলেটে হাউজিং এস্টেট এলাকা লকডাউন

অনলাইন ডেস্ক
সিলেটে হাউজিং এস্টেট এলাকা লকডাউন

সিলেটে প্রথম নভেল করোনাভাইরাস (কোভিড-১৯)-এ আক্রান্ত ব্যক্তিকে তার বাসায় কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তার পরিবারের সদস্যরাও রয়েছেন কোয়ারেন্টাইনে। এছাড়া, সতর্কতামূলক পদক্ষেপ হিসাবে নগরীর হাউজিং এস্টেট এলাকা লকডাউন করা হয়েছে। ওই এলাকার দুই পাশের দুটি ফটক বন্ধ রয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগের সহকারী পরিচালক ডা: আনিসুর রহমান জানান, করোনা পজিটিভে আক্রান্ত ওই ব্যক্তির জ্বর, সর্দি ও কাশির উপসর্গ রয়েছে। তার অবস্থা স্থিতিশীল থাকায় তাকে তার নিজ বাসায় কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তিনি নিজে থেকে গত ৪/৫ দিন ধরে কোয়ারেন্টাইনে আছেন বলে জানান তিনি।

সিলেট সিটি কর্পোরেশনের ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী জানান, যে ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত, তিনি একজন সচেতন ব্যক্তি। তার পরিবারের সদস্যরাও সচেতন। তিনি হাউজিং এস্টেট এলাকাবাসীকে আতংকিত না হওয়ার পরামর্শ দেন।

রবিবার রাত ৮টায় সিলেটের সিভিল সার্জন ডা: প্রেমানন্দ মন্ডল সিলেটে প্রথম করোনা পজিটিভে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে জানিয়ে বলেন, আক্রান্ত ওই ব্যক্তির বয়স ৪৫-৫০ এর মধ্যে। তিনি পেশায় চিকিৎসক। সে সময় তিনি বলেন, ওই ব্যক্তি তার সিলেট নগরীর বাসায় কোয়ারেন্টাইনে রয়েছেন। তার বাসাটি লকডাউন করা হয়েছে বলেও জানান তিনি।

উপরে