প্রকাশিত : ৭ এপ্রিল, ২০২০ ২১:২৬

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা হাসপাতাল চত্বর ও হাসপাতাল সংলগ্ন স্থানীয় শহীদ মিনার পর্যন্ত লকডাউন

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা হাসপাতাল চত্বর ও হাসপাতাল সংলগ্ন স্থানীয় শহীদ মিনার পর্যন্ত লকডাউন

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা হাসপাতাল চত্বর ও হাসপাতাল থেকে স্থানীয় শহিদ মিনার পর্যন্ত সন্ধ্যা ৬ টা থেকে লকডাউন করা হয়েছে। কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন মেডিকেল অফিসারের শরীরে করোনা ভাইরাস পজেটিভ সন্দেহে এ লাকডাউন ঘোষনা করা হয়েছে বলে জানা গেছে ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন মেডিকেল অফিসারের কয়েকদিন ধরে করোনাভাইরাসের লণ (জ্বর, সর্দি ও কাশি) ছিল। ৫ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে পরীার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এরপর ওই চিকিৎসকের শরীরে করোনা সন্দেহে মঙ্গলবার (৭ এপ্রিল) সন্ধ্যা ৬টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পার্শ্ববর্তী স্থানীয় শহীদ মিনার পর্যন্ত লকডাউন করা হয়। এ এলাকার আশপাশের বাড়িগুলোতে বসবাসরত বাসিন্দাদের চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু শফি মাহমুদ  এবং অফিসার ইনর্চাজ এম হারুন অর রশীদ জানান- উপজেলা হাসপাতাল চত্বর ও হাসপাতাল থেকে স্থানীয় শহীদ মিনার পর্যন্ত লগডাউন করা হয়েছে। আশপাশের বাড়িগুলোতে বসবাসরত বাসিন্দাদের চলাচলে নিষেধাজ্ঞাও জারি করার কথা স্বীকার করে বলেন- এখনও রিপোর্ট আসেনি। নমুনার রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

উপরে