প্রকাশিত : ২ মে, ২০২০ ১৫:৪৭

শেরপুরে সাংবাদিক আইয়ুব আলীর পিতার মৃত্যু: বিভিন্ন মহলের শোক

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
শেরপুরে সাংবাদিক আইয়ুব আলীর পিতার মৃত্যু: বিভিন্ন মহলের শোক

বগুড়ার শেরপুর প্রেসকাব ও নাগরিক স্বার্থ সংরক্ষন কমিটির যুগ্ম সম্পাদক সাংবাদিক আইয়ুব আলীর পিতা শহিদুর রহমান আর নেই। গত শুক্রবার ভোররাত সাড়ে ৩টায় উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের সাধুবাড়ী গ্রামস্থ নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন ( ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবত দূরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, এক ছেলে , তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার বাদ জুম্মা তার নিজ বাসভবনে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মরহুমের জানাজা নামাজে ইমামতি করেন একমাত্র ছেলে আইয়ুব আলী। উক্ত নামাজে জানাজায় নানা শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।  

এদিকে মরহুমের মৃতুতে তাঁর রুহের মাগফেরাত কামনা করে গভীর  শোক ও সমবেদনা জানিয়েছেন সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু, প্রেসকাবের সাবেক সভাপতি নিমাই ঘোষ, সাপ্তাহিক তথ্যমালার সম্পাদক সুজিত বসাক, প্রেসকাবের সভাপতি শফিকুল ইসলাম শফিক, সহ-সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক আকরাম হোসাইনসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ। এছাড়া তাঁর মৃতুতে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে পৃথক বিবৃতি দেয়া হয়েছে। বিবৃতিতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করা হয় এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

উপরে