প্রকাশিত : ২ মে, ২০২০ ১৯:৫০

শাজাহানপুরে ১২’শ কর্মহীন পরিবারের মাঝে ডিম বিতরন করলেন উপজেলা চেয়ারম্যান

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি
শাজাহানপুরে ১২’শ কর্মহীন পরিবারের মাঝে ডিম বিতরন করলেন উপজেলা চেয়ারম্যান

বগুড়ার শাজাহানপুরে করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া ১২’শ পরিবারের মাঝে নিজ অর্থায়নে ছয় হাজার ডিম বিতরন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু।এতে করে করোনার প্রভাবে ক্ষতিগ্রস্ত পোল্ট্রী শিল্প রক্ষার পাশাপাশি মানব দেহে পুষ্টি চাহিদা পূরণে কিছুটা হলেও সহায়ক ভূমিকা পালন করবে বলে জানিয়েছেন প্রভাষক ছান্নু। এর আগেও পুষ্টি চাহিদা পূরণে ট্রাকে করে কাঁচা তরিতরকারী বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিয়েছেন তিনি।অসহায় পরিবারের মাঝে বিতরনের জন্য শনিবার দুপুরে উপজেলা পরিষদ চত্তরে উপজেলার ৯টি ইউনিয়ন ও পৌরসভার ৩টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকের হাতে এই ডিম তুলে দেন তিনি।

এসময় জেলা যুবলীগ নেতা আলমগীর হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক বাদশা আলমগীর, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান লিটন, যুবলীগ নেতা মনির হোসেন প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান সোহরাব হোসেন ছান্নু জানান, উপজেলার দেড় শতাধিক পোল্ট্রী খামারে প্রতিদিন গড়ে লক্ষাধিক ডিম উৎপাদন হয়। করোনার কারণে লোকসান গুনতে হচ্ছে খামারিদের। এই সমস্ত খামারিদের সহায়তা করতে এবং করোনা মোকাবেলায় মানবদেহে পুষ্টি বৃদ্ধি করতে ডিম বিতরন শুরু করা হয়েছে।

উপরে