প্রকাশিত : ৪ মে, ২০২০ ১৪:২৬

আইসিইউতে করোনায় মৃত সাংবাদিক খোকনের স্ত্রী

অনলাইন ডেস্ক
আইসিইউতে করোনায় মৃত সাংবাদিক খোকনের স্ত্রী

দৈনিক সময়ের আলোর সিটি এডিটর ও প্রধান প্রতিবেদক হুমায়ুন কবির খোকন। গেল মঙ্গলবার রাতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান তিনি।  তার স্ত্রী ও সন্তানরাও করোনায় আক্রান্ত হয়েছেন।

প্রয়াত এই সাংবাদিকের স্ত্রী শারমিন সুলতানা রিনার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। তার অবস্থার অবনতি হলে রোববার দিবাগত রাত ২টার পর আইসিইউতে নেওয়া হয়। উত্তরার রিজেন্ট হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে তাকে।

এর আগে করোনাভাইরাসে মারা যাওয়া দেশের প্রথম সাংবাদিক হুমায়ুন কবির খোকনকে নিয়ে মর্মস্পর্শী স্ট্যাটাস দিয়েছেন তার স্ত্রী শারমিন সুলতানা রিনা।

শনিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ওয়ালে এই স্ট্যাটাস দেন তিনি।

তিনি লিখেছেন, ‘ঘুম আসেনা চোখ বন্ধ করলেই কেঁপে কেঁপে উঠি। হাত পা ঠান্ডা হয়ে যায়। মাথার উপরের ছাদটা সরে গেছে। পৃথিবীর সমস্ত বেদনায় ভারাক্রান্ত আমি অন্ধকারে আচ্ছন্ন হয়ে গেছি। কি হবার কথা ছিল কি হলো? খুব কি তাড়া ছিল তোমার এভাবে আমাদের সবাইকে নিঃস্ব করে চলে যাবার?আমাকে কিছু বলেও গেলেনা। আমি আমাকে কি দিয়ে সান্তনা দেবো? মাকে কে দেবে সান্তনা? তোমার সন্তানদের এতটা প্রশ্রয় আর কে দেবে? দুটো পরিবারের মধ্যমণি তুমি গার্জিয়ান তুমি। আজ সবার চোখে যে অশ্রুধারা কে মুছিয়ে দেবে। কোনও সমস্যা হলে কে দাড়াবে আর? এই সাংবাদিক কেমন করে এভাবে চলে যেতে পারলে তুমি?’

উপরে