প্রকাশিত : ৬ মে, ২০২০ ২০:৪০

শাজাহানপুরে ছিনতাই হওয়া ভল্টের চাবিসহ ব্যাগ পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি
শাজাহানপুরে ছিনতাই হওয়া ভল্টের চাবিসহ ব্যাগ পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার

বগুড়ার শাজাহানপুরে সোনালী ব্যাংকের দুই কর্মকর্তাকে ছুরিকাঘাত করে ছিনতাই করা ভল্টের চাবিসহ অন্যান্য জিনিসপত্র পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করেছে থানা পুলিশ।বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সাজাপুর উত্তরপাড়া এলাকায় একটি বৃক্ষ বাগানের ভিতর থেকে উদ্ধার করা হয়।এরপর বেলা ১১টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি।

শাজাহানপুর থানার এসআই ডেভিড হিমাদ্রী বর্মা জানান, স্থানীয়দের দেয়া খবর পেয়ে উপজেলার সাজাপুর উত্তরপাড়া এলাকায় ভাদাই খালের দক্ষিন পাশে স্থানীয় ইউপি সদস্য আবু বক্কর সিদ্দিকের বৃক্ষ বাগানের ভিতর থেকে পরিত্যাক্ত অবস্থায় ম্যাকস ও ড্রীম এপেল লেখা কালো রংয়ের দুটি হ্যান্ড ব্যাগ ও একটি পিপিই উদ্ধার করা হয়। ব্যাগ দু’টির ভিতর একগুচ্ছ চাবি, মতিউর রহমান নামে একব্যক্তির আইডি কার্ড, চেকবই, মটরসাইকেলের কাগজপত্র, মোবাইলের কভার, অপরিচিত ব্যক্তির দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, একটি পার্স ব্যাগ, কমলা, কালো ও ধুসর রংয়ের তিনটি মাস্ক এবং এক ফাইল সেপনিল হ্যান্ড স্যানিটাইজার পাওয়া গেছে।

উল্লেখ্য, মঙ্গলবার সকাল ১০টার দিকে বগুড়া-নাটোর সড়কের শাজাহানপুর উপজেলার জোড়া কৃষি কলেজের সামনে মটরসাইকেল রোধ করে সোনালী ব্যাংক নন্দীগ্রাম শাখার ম্যানেজার মতিউর রহমান এবং সিনিয়র অফিসার আতাউর রহমানকে ছুরিকাঘাত করে ব্যাংকের ভল্টের চাবিসহ ব্যাগ ছিনতাই করে নিয়ে যায়। এঘটনায় শাজাহানপুর থানায় মামলা দায়ের করা হয়।উদ্ধার হওয়া জিনিসপত্র ছিনতাইয়ের শিকার ব্যাংক কর্মকর্তার বলে নিশ্চিত করেছেন শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দীন।

উপরে