প্রকাশিত : ৭ মে, ২০২০ ১৫:৪৫

নন্দীগ্রামে ৩শ আনসার-ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
নন্দীগ্রামে ৩শ আনসার-ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ

মহামারি করোনা ভাইরাসের প্রভাবে বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় ৩শ জন আনসার-ভিডিপি সদস্যদের মাঝে ত্রান বিতরণ করা হয়েছে। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরিফ কায়কোবাদ এর নেতৃত্বে প্রতি উপজেলায় ৩শ জন আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ করা হচ্ছে এর অংশ হিসেবে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় মুনসুর হোসেন ডিগ্রী কলেজ মাঠে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পাঠানো এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসব আনসার ভিডিপির সমস্যদের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে রয়েছে  চাল ৫ কেজি, ডাল  ১কেজি, আলু ২ কেজি, পেঁয়াজ ১ কেজি,  তেল ১লিটার, সাবান ও মাক্স ১টি করে।

এসময় উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রাজশাহী রেঞ্জের পরিচালক ফখরুল ইসলাম, বগুড়া জেলা কমান্ড্যার মুহাম্মদ মেহেদি হাসান (পিএএম), উপজেলা নির্বাহী অফিসার মোছা: শারমিন আখতার, উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, নন্দীগ্রাম উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা লায়জুল ইসলাম, শেরপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সোহাগ আলম, আদমদীঘি আনসার ও ভিডিপি কর্মকর্তা মো: হেলাল মিয়া প্রমূখ।  

 

উপরে