প্রকাশিত : ১০ মে, ২০২০ ১৫:৩৩

পঞ্চগড়ে শিশু হত্যার অভিযোগে কিশোর গ্রেপ্তার

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ে শিশু হত্যার অভিযোগে কিশোর গ্রেপ্তার

পঞ্চগড়ের দেবীগঞ্জে বেড়াতে নিয়ে গিয়ে পাঁচ বছরের শিশু মোবাশ্বেরকে হত্যার অভিযোগ উঠেছে একই এলাকার এক কিশোরের বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ সিয়াম হোসেন মিঠু (১৫) নামের এক কিশোরকে গ্রেফতার করেছে। আটক মিঠু ভাউলাগঞ্জ হাজী আজহার আলী উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। নিহত মোবাশ্বেরের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জ ইউনিয়নের নায়েকপাড়া এলাকায়।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে, দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জ ইউনিয়নের নায়েক পাড়া গ্রামের আশিকুর রহমান স্বপনের ছেলে সিয়াম হোসেন মিঠু (১৫) একই গ্রামের মো. আলমের ছেলে মোবাশ্বেরকে গত শুক্রবার দুপুরে সাইকেলে চড়িয়ে পাশ্ববর্তী নীলফামারী জেলার ডোমার থানার ভোগডাবুড়িতে ফুপুর বাড়িতে নিয়ে যায়। অনেক খোঁজাখুজি করেও না পেয়ে পরদিন শনিবার দেবীগঞ্জ থানায় জিডি করেন মোবাশ্বরের বাবা মো. আলম। রাতেই পুলিশ মিঠুকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে মিঠু মোবাশ্বরকে সাইকেলে করে ফুফুর বাড়িতে নিয়ে গিয়ে গলাকেটে হত্যার কথা স্বীকার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী ডোমার থানা পুলিশের সহযোগিতায় দেবীগঞ্জ থানার পুলিশ গতকাল রোববার সকালে ভোগডাবুড়ি এলাকার ডাঙ্গাপাড়ায় বনবিভাগের একটি বেত বাগান থেকে মোবাশ্বরের গলাকাটা লাশ উদ্ধার করে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল হাসান সরকার জানান, এ ঘটনায় প্রথমে অপহরণ মামলা নেয়া হয়েছে। পুলিশি জিজ্ঞাসাবাদে মোবাশ্বরকে গলাকেটে হত্যার কথা স্বীকার করেছে। তার স্বীকারোক্তি অনুযায়ী লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মোবাশ্বরের বাবা মো. আলম একটি হত্যা মামলা দায়ের করেছে।  

 

উপরে