প্রকাশিত : ১৩ মে, ২০২০ ১৬:১০

ঘোড়াঘাট পৌর মেয়রকে মারপিটের প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

হিলি (দিনাজপুর)
ঘোড়াঘাট পৌর মেয়রকে মারপিটের প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন
অসহায়,হতদরিদ্র ও ক্ষুধার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের জন্য মারধর এবং লাঞ্ছিতর শিকার হয় পৌর মেয়র। তারি প্রতিবাদে ও শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন  করেছেন দিনাজপুরের ঘোড়াঘাট পৌর মেয়র আব্দুর সাত্তার মিলন এবং পৌরসভা কর্মচারী এ্যাসোসিয়েশন।
 
আজ বুধবার দুপুরে ঘোড়াঘাট পৌরসভার সভাকক্ষে মেয়রের  সংবাদ সম্মেলন  এবং পৌর চত্ত্বরে  পৌর কর্মচারীরা মানববন্ধন করা হয়।
 
এসময় উপস্থিত ছিলেন, ঘোড়াঘাট পৌর প্যানেল মেয়র আব্দুল কাদের সহ পৌর কমিশনাররা এবং হিলি-ঘোড়াঘাটেরর প্রায় সকল সাংবাদিকগণ।
 
সম্প্রতি, কয়েকদিন আগে করোনার প্রভাবে কর্মহীন গরিব ও অসহায় লোকজনের মাঝে পৌর সভায় ত্রাণ দেয়াকে কেন্দ্র করে  মেয়র ও যুবলীগের সভাপতি জাহাঙ্গীর ও নান্নুসহ ১০/১২ জনের দলে একটি গ্রুপ নিয়ে মেয়রের সাথে বাক-বিতন্ডা হয়।  একপর্যায়ে থানা পুলিশ দুই নেতাকে আটক করে থানায় আনার পর তাদের মারপিট করে ছেড়ে দেয়। এরই জের ধরে মঙ্গলবার বিকালে ঘোড়াঘাট উপজেলা চত্বরে মেয়রকে মারপিট করে। এই ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় যুবলীগের সভাপতি জাহাঙ্গীরসহ চার জনকে  পুলিশ গ্রেপ্তার করে। 
 
ঘোড়াঘাট পৌর মেয়র আব্দুস সাত্তার মিলন  বলেন, ত্রাণ বিতরণের শুরু থেকে কিছু আওয়ামীলীগের নাম ধারী নেতাকর্মী আমার এই বিতরণে বিভিন্ন ভাবে বাধা প্রদান করে। তারা মাঝে মধ্যে আমার নিকট চাঁদার দাবি করে। তাদের চাঁদার দাবি মেনে না নেওয়ায় মঙ্গলবার বিকেলে তারা আমার উপরে অস্ত্র,লাঠি নিয়ে আমার উপর ঝাপিয়ে পড়ে। আমাকে বেধরক মারপিট করে আহত করে। তারা বার বার আমাকে প্রাণে মারার হুমকি দিচ্ছে আমি  তাদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানায় এবং দল থেকে এই আগাছাগুলোকে যেন ছাটায় করা হয়।
উপরে