প্রকাশিত : ১৪ মে, ২০২০ ১৪:২৯

নন্দীগ্রামে ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্তের নগদ অর্থ বিতরণ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি ঃ
নন্দীগ্রামে ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্তের নগদ অর্থ বিতরণ

করোনা পরিস্থিতিতে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার অসহায় ও কর্মহীন মানুষের মাঝে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত নিজ তহবিল হতে নগদ অর্থ বিতরণ করেছে।

আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় তার কার্যালয় হতে এ অর্থ বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ নেতা স্বপন চন্দ্র মহন্ত, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মহানন্দ রায়, উপজেলা যুবলীগের সহ-সভাপতি এমআর জামান রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বেনজির ও যুবলীগ নেতা ইঞ্জি. মোফাজ্জল বারী প্রমুখ।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত জানিয়েছে, আজ ১০০ জন অসহায় ও কর্মহীন মানুষের মাঝে নিজ তহবিল হতে নগদ টাকা বিতরণ করেছি। এরপূর্বে প্রায় ১ হাজার অসহায় ও কর্মহীন মানুষের মাঝে নিজ তহবিল হতে নগদ টাকা বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীদের সুরক্ষার জন্য আন্তরিক প্রচেষ্টা অব্যাহত রেখেছে। তেমনি প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বরাদ্দ করেছে। পাশাপাশি করোনার চিকিৎসাও চলছে। অনেক করোনা রুগী সুস্থ্য হয়েছে। তাই এখনো দেশের মানুষ অনেক ভালো আছে। আগামীতেও থাকবে।

এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাহিরে আসবেন না। করোনা প্রতিরোধে নিজেদের সুরক্ষার জন্য সচেতন হন। বাহিরে এলে অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। এ ছাড়াও সবাই ঘনঘন সাবান দিয়ে হাত ধুয়ে ফেলবেন। 

উপরে