প্রকাশিত : ১৪ মে, ২০২০ ১৪:৫১

কাহালুতে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত

অনলাইন ডেস্ক
কাহালুতে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত

বগুড়ার কাহালু উপজেলায় এই প্রথম আফজাল হোসেন (৫০) নামক এক ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আফজাল হোসেন কাহালু উপজেলার মুরইল ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের মৃতঃ আব্দুল জোব্বার এর পুত্র। আফজাল হোসেন নরসিংদী জেলায় ব্যাংকের চাকুরী করতেন।

গত মঙ্গলবার করোনা উপসর্গ নিয়ে নরসিংদী জেলা হতে তার নিজ বাড়ী কাহালুর বিষ্ণপুর গ্রামে এসে অসুস্থ হয়ে পড়েন। আফজাল হোসেনের অসুস্থতার সংবাদ পেয়ে গত বুধবার রাত ১১টায় উপজেলার মুরইলের বিষ্ণপুর গ্রামে তার বাড়ীতে উপস্থিত হন কাহালু উপজেলা নির্বাহী অফিসার মো. মাছুদুর রহমান, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা সহ পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।

কাহালু উপজেলা নির্বাহী অফিসার মো. মাছুদুর রহমান জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে পিসিআর মেশিনে ব্যাংকার আফজাল হোসেনের নমুনা পরীক্ষার রির্পোট পজিটিভ হওয়ায় তাকে বগুড়া মোহাম্মাাদ আলী হাসপাতালে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। ইউএনও আবারও কাহালু উপজেলাবাসীকে করোনা প্রতিরোধে জরুরী প্রয়োজন ছাড়া ঘর হতে বাহির না হওয়া এবং সামাজিক দুরত্ব বজায় রাখার আহবান জানান।

 

উপরে