প্রকাশিত : ১৪ মে, ২০২০ ১৬:৩২

সৈয়দপুরে খাদ্য সহায়তা পেলেন দেড় হাজার অসহায় দুস্থ পরিবার

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে খাদ্য সহায়তা পেলেন দেড় হাজার অসহায় দুস্থ পরিবার

চলমান বৈশ্বিক প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন অসহায়, গরীব ও দুস্থদের পাশে খাদ্য সহায়তা নিয়ে সহযোগিতার হাত বাড়িয়েছেন নীলফামারীর সৈয়দপুর উপজেলা আওয়ামী যুব লীগের যুগ্ম-আহ্বায়ক, সমাজসেবক ও ব্যবসায়ী  মো. মোস্তফা ফিরোজ। তাঁর সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে বৃহস্পতিবার সৈয়দপুরে দেড় হাজার দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সৈয়দপুর শহরের কুন্দল এলাকায় স্টেডিয়াম মার্কেটের সামনে বেলা ১১ টায় সামাজিক দূরত্ব বজায় রেখে ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল এবং বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক।

খাদ্য বিতরণকালে চলমান করোনা ভাইরাস প্রতিরোধে ও সচেতনতায় উপস্থিত দুস্থ মানুষ ও সাংবাদিকদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক সংক্ষিপ্ত বক্তব্য দেন  অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথি।

এতে স্বাগত বক্তব্য দেন খাদ্য সহায়তা বিতরণ কর্মসূচির আয়োজক ও  সৈয়দপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক, সমাজসেবক ও ব্যবসায়ী  মো. মোস্তফা ফিরোজ।

পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথি  দুস্থদের হাতে ওই খাদ্য সামগ্রীর ব্যাগ তুলে দেন। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, আলু, ডাল ছোলা ও সয়াবিন তেল।

এ সময় অন্যান্যদের মধ্যে সৈয়দপুর উপজেলা আওয়ামী যুবলীগ নেতা মো. গোলজার হোসেন,  মো. আবু সাঈদ বসুনিয়া, টোকেন মাতব্বর, শ. ম. সাঈদ রেজা, সৈয়দপুর পৌর ছাত্র লীগ সভাপতি  মো. মোশাররফ হোসেন, ছাত্র লীগ নেতা মো. জাহাঙ্গীর বসুনিয়া রুবেল, তাপস, আব্দুল্লাহ্ আল মারুফ প্রমূখ উপস্থিত ছিলেন।

উপরে