প্রকাশিত : ১৫ মে, ২০২০ ১৬:২৫

নন্দীগ্রামে লাইসেন্স পরিদর্শকে কারণ দর্শানোর নোটিশ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি :
নন্দীগ্রামে লাইসেন্স পরিদর্শকে কারণ দর্শানোর নোটিশ

বগুড়ার নন্দীগ্রামে পৌরসভার লাইসেন্স পরিদর্শককে কারণ দর্শানোর নোটিশ করা হয়েছে। আগামী ১০ কার্যদিবসের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

শুক্রবার সকালে পৌরসভার মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, নন্দীগ্রাম পৌরসভার নন্দী:পৌর:/২০২০/১২৫ নং স্মারকে উল্লেখ করা হয় গত ২ মে বিশষে সভায় খুরচা দোকানদারদের তালিকা প্রনয়নের বিষয়ে আলোচনাকালে এক পর্যায়ে আপনি (লাইসেন্স পরিদর্শক সাইফুল ইসলাম) মেয়র ও কাউন্সিলরদের সহিত অসৌজন্যমূলক আচারন করেন। যা পৌরসভা চাকুরি বিধিমালা-১৯৯২ এর ৪০ (খ) ধারায় অসদাচরনের সামিল। এমতাবস্থায় কেন আপনার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে না তার জবাব আগামী ১০ কার্যদিবসের মধ্যে প্রদান করতে উল্লেখ করা হয়।

উল্লেখ্য, গত শনিবার (২ মে) দুপুর ১ টার দিকে পৌরসভার হল রুমে করোনা ভাইরাস প্রাদুর্ভাবে তিগ্রস্থ খুচরা ব্যবসায়ীদের তালিকা তৈরীর বিষয় নিয়ে সভা আহবান করা হয়। সভা চলাকালে পৌরসভার ট্রেড লাইসেন্স পরিদর্শক সাইফুল ইসলাম ক্ষুদ্র ব্যবসায়ীর নামের তালিকা উপস্থাপন করেন। ওই তালিকায় আপত্তি জানান কাউন্সিলর ও পৌর আওয়ামীলীগের সভাপতি আনিছুর রহমান। এ নিয়ে লাইসেন্স পরিদর্শকের সাথে তার বাকবিতন্ডা শুরু হয়। একপর্যায় তাদের মধ্য হাতাহাতি শুরু হলে সভা ভন্ডুল হয়ে যায়।

এ বিষয়ে পৌরসভার মেয়র কামরুল হাসান সিদ্দিকী বলেন, অসৌজন্যমূলক আচারন করায় লাইসেন্স পরিদর্শককে কারণ দর্শানোর নোটিশ করা হয়েছে। আগামী ১০ কার্যদিবসের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

উপরে