প্রকাশিত : ১৭ মে, ২০২০ ১৬:০৯

শেরপুরে ট্রাকের চাপায় অটোরিকসার দুই যাত্রী নিহত

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
শেরপুরে ট্রাকের চাপায় অটোরিকসার দুই যাত্রী নিহত

বগুড়ার শেরপুরে মালবাহী ট্রাকের চাপায় সিএনজি চালিত অটোরিকসার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকসার চালকসহ আরও অন্তত দুই জন।

আজ রোববার বেলা ১০টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মির্জাপুর যমুনাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের শেরুয়া গ্রামের সুলতান মাহমুদের স্ত্রী নীলা খাতুন (৩৫) ও ধুনট উপজেলার মথুরাপুর গ্রামের জীবনসাহার মেয়ে অর্পিতা সাহা (২০)। দুর্ঘটনায় আহতরা হলেন- সিএনজি চালক ইউসুফ আলী (৩৫) ও টুকটুকি সাহা (৩০)।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. রতন হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, জেলার সীমান্তবর্তী চান্দাইকোনা বাজার থেকে সিএনজি চালিত অটোরিকসাটি বগুড়ায় যাচ্ছিল। পথিমধ্যে উক্ত স্থানে পৌঁছলে বিপরীতদিক থেকে আসা দ্রুতগতির একটি মালবাহী ট্রাক অটোরিকসাটিকে চাপা দিয়ে ঢাকার দিকে চলে যায়। এতে ঘটনাস্থলেই গৃহবধূ নীলা খাতুন মারা যান। আর অন্যান্য আহতদের দ্রুত উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হয়। কিন্তু তাদের অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ১১টার দিকে অর্পিত সাহা মারা যান বলে এই স্টেশন কর্মকর্তা জানান।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবিরও এই তথ্য নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পরপরই পালিয়ে যাওয়ায় ঘাতক ট্রাক ও ট্রাকের চালক-হেলপার কাউকেই আটক করা সম্ভব হয়নি। তবে তাদের ধরার সবরকম চেষ্টা অব্যাহত রয়েছে। পাশাপাশি উক্ত ঘটনায় থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

উপরে