প্রকাশিত : ১৮ মে, ২০২০ ১৫:৩৩

বগুড়ায় বিএনপির উদ্দ্যেগে ৪ হাজার অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ

বগুড়ায় বিএনপির উদ্দ্যেগে ৪ হাজার অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ

বগুড়া শহর বিএনপির উদ্দ্যেগে বগুড়া পৌর সভার ২১টি ওর্য়াডে ৪ হাজার অসহয় ও কর্মহীন মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ শুরু। বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বগুড়া শহর বিএনপির উদ্দ্যেগে বগুড়া পৌর সভার ২১টি ওর্য়াডে ৪ হাজার অসহয় ও কর্মহীন মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণের উদ্বোধন করেন প্রধান অতিথি বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু।

শহর বিএনপির আহবায়ক মাহবুবুর রহমান বকুলের সভাপতিত্বে সোমবার সকালে ১৪ নং ওর্য়াডের সিলিমপুর এলাকায় ৩৫০ অসহয় ও কর্মহীন মানুষের মাঝে বিতরণের মধ্য দিয়ে ঈদসামগ্রী কার্যক্রমের উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপির যুগ্ম আবহবায়ক এ্যাড সাইফুল ইসলাম, বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, বগুড়া জেলা বিএনপির আবহবায়ক কমিটির সদস্য সহিদ উন নবী সালাম, শেখ তাহাউদ্দিন নাইন, মনিরুজ্জামান মনি, শহর বিএনপির নেতা আব্দুল মজিদ, বগুড়া জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, জেলা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক মাজেদুর রহমান জুয়েল ও যুগ্ন-আহ্বায়ক সরকার মুকুল, শহর ছাত্রদলের সভাপতি সৌরভ হাসান প্রমূখ।

এসময় লালু বলেন, দেশের যেকোন ক্রান্তিকালে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশ নেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মানুষের পাশে দাঁড়িয়েছেন। সাধারণ দরিদ্র মানুষের নিবেদিত প্রান বিএনপি। বিএনপি সবসময় মানুষের কল্যাণে কাজ করে আসচ্ছে। পরিশেষে করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে মহান আল্লাহ তায়ালা নিকট ক্ষমা ও প্রার্থনা (ইবাদত) করা এবং সকলকে স্বাস্থ্য বিষয়ে সচেতন থাকারোও আহবান জানান তিনি। করোনা ভাইরাস মোকাবেলায় বিএনপি এবং সংগঠনের নেতৃবৃন্দ মানুষের পাশে আছে শেষ পর্যন্ত থাকবে।

উল্লেখ্য বগুড়া শহর বিএনপির উদ্দ্যেগে বগুড়া পৌর সভার ২১টি ওর্য়াডে ৪ হাজার অসহয় ও কর্মহীন মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হবে।

উপরে