প্রকাশিত : ২০ মে, ২০২০ ১৫:৫৫

হিলি হাসপাতালে গলায় ফাঁস দিয়ে নারীর আত্বহত্যা

হিলি (দিনাজপুর)
হিলি হাসপাতালে গলায় ফাঁস দিয়ে নারীর আত্বহত্যা

দিনাজপুরের হাকিমপুর (হিলি) স্বাস্থ্য কমপ্লেক্সে সজনী (৩৫) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা করেছে। মৃত সজনী কুষ্টিয়ার মাঝপাড়া গ্রামের আব্বাস আলীর স্ত্রী বলে জানা যায়।

আজ বুধবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্সের মহিলা ওয়ার্ডের টয়লেটে এঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা তৌহিদ আল হাসান।

তিনি জানান, গত সোমবার উপজেলা নির্বাহী অফিসার অজ্ঞান অবস্থায় এই মহিলাটিকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়ে দেন। আমরা ঐ নারীর চিকিৎসা শুরু করি। দুইদিন চিকিৎসার পর মহিলা অনেকটায় সুস্থ্য হয়েছিল। বুধবার সকালে টয়লেটের ভিতরে গলায় ফাঁস দিয়ে ঝুঁলন্ত অবস্থায় আছে। তিনি আর জানান, ঐমহিলার দেওয়া তথ্য অনুযায়ী জানতে পারি ঐ মহিলা এর আগে হারপিক খেয়েছিলো।

হাকিমপুর উপজেলা নিবার্হী অফিসার আব্দুর রাফিউল আলম বলেন, গত ১৮ মে সোমবার বেলা ১১টায় জানতে পারি একজন মহিলা হাকিমপুর ডিগ্রী কলেজের বারান্দায় শুয়ে আছে। এমন সংবাদের ভিত্তিতে স্থানীয় কয়েক জন সাংবাদিকদের সাথে নিয়ে কলেজে উপস্থিত হয়। আমরা দেখি মেয়েটি অজ্ঞান অবস্থায় পড়ে আছে,তবে মুখ দিয়ে তার রক্ত বের হচ্ছিলো। ঐ মহিলার আশপাশে কেউ যাচ্ছিলো না। আমি তার কাছে যাই এবং তাকে গাড়ি করে হাসপাতালে নিয়ে ভর্তি করি।

তিনি আরও জানান, তার সুচিকিৎসার জন্য সর্বক্ষণ চিকিৎকদের সাথে কথা বলে আসছি। গতকাল সে অনেকটায় ভাল ছিলো। বুধবার সকালে ঐমহিলা গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা করেছে বলে আমাকে নিশ্চিত করেছেন হাকিমপুর হাসপাতালে ইউএইচএফপিও।

উপরে