প্রকাশিত : ২০ মে, ২০২০ ১৬:৪৩

জয়পুরহাটে দুস্থদের পাশে যুবলীগ নেতা ছরোয়ার

জয়পুরহাট প্রতিনিধি
জয়পুরহাটে দুস্থদের পাশে যুবলীগ নেতা ছরোয়ার

করোনার এই সংকটময় সময়ে জয়পুরহাটে আড়াইশ দুস্থ হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে জয়পুরহাট সদর উপজেলার দুর্গাদহ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ছরোয়ার হোসেনের নিজ তহবিল থেকে এসব বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জয়পুরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান মিলন ও যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তফা মেহমুদ তমাল, ৭নং ওয়ার্ড ইউপি সদস্য হাফিজার রহমান মিলন, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ওবাইদুল হোসেন, যুবলীগ নেতা বেলাল হোসেন, আইয়ুব হোসেন মিঠু, বাবু উৎপল চন্দ্র, হাশেম আলী, আব্দুল হাকিম, আব্দুল আলিম, সন্দিপ ঘোষ, আরমান হোসেন, ছাত্রলীগ নেতা রকি ঘোষ, কাজী আশিক, আলী হোসেনসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা।

ছরোয়ার হোসেন জানান, করোনার প্রকোপের শুরু থেকে এসব অসহায় মানুষদের মাঝে তিনি নিজের অর্থ দিয়ে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন। এ পর্যন্ত ৮শ পরিবারকে তিনি এ সহযোগিতা দিয়েছেন।

তিনি আরও জানান, আমি আমার নিজের খাবারের টাকা থেকে এসব বিতরন করছি। সমাজের বিত্তবানরা যদি এসব অসহায় মানুষদের পাশে এসে দাড়ায় তাহলে বাংলাদেশে কোন মানুষ আর না খেয়ে থাকবে না।

উপরে