প্রকাশিত : ২২ মে, ২০২০ ১৪:০৮

টঙ্গীতে বন্দুকযুদ্ধে ধর্ষণ মামলার আসামি নিহত

অনলাইন ডেস্ক
টঙ্গীতে বন্দুকযুদ্ধে ধর্ষণ মামলার আসামি নিহত

গাজীপুরের টঙ্গীর মধুমিতা রেললাইন এলাকায় বৃহস্পতিবার ১২টার দিকে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে শিশু ধর্ষণের পর হত্যার মূল আসামি সুফিয়ান (২১) নামের একজন নিহত হয়েছে। এ সময় তিন রাউন্ড গুলি ও একটি বিদেশি অস্ত্র উদ্ধার করে র‌্যাব।

প্রসঙ্গত, গেল ১৫ মে বিকেল তিনটার দিকে চাঁদনী মাঠে খেলাধুলা করতে আসলে আসামি নিলয় এবং এই ঘটনার অন্যতম হোতা সুফিয়ান মিলে ভিকটিম চাঁদনীকে চোখে চোখে রাখে এবং খেলাধুলা চলাকালীন নিলয় তাকে কৃষ্ণচুড়া গাছ থেকে ফুল পেড়ে দেয়।

বাসায় ফেরার পথে বৃষ্টি হওয়ায় আশেপাশে লোক সমাগম কম থাকায় আসামি নিলয় ও তার সহযোগী পূর্ব পরিকল্পিতভাবে লোকচক্ষুর আড়ালে চাঁদনীকে চকলেট কিনে দেওয়ার নাম করে মিথ্যা কথা বলে ফুসলিয়ে পার্শ্ববর্তী টঙ্গীস্থ মধুমিতা রেল গেইট এলাকায় সজীবের ইটের স্তুপের আড়ালে নিয়ে যায়। এরপর প্রথমে আসামি নিলয় ভিকটিমের দুই হাত মুখ চেপে ধরে রাখে এবং সুফিয়ান শিশু চাঁদনীকে ধর্ষণ করে। এভাবে তারা দুই জনই ভিকটিমকে পালাক্রমে একাধিকবার গণধর্ষণ করে।

পরবর্তীতে চাঁদনী কান্নাকাটি করে অজ্ঞান হয়ে পড়ে এবং ধর্ষণকারীরাভাবে ভিকটিম বাড়িতে গিয়ে সবাইকে সবকিছু বলে দেবে। এসময় সুফিয়ান চাঁদনীর গলা টিপে ধরে এবং নিলয় ভিকটিমের দুই পায়ে আঘাত করে নির্মমভাবে হত্যা করে। পরবর্তীতে তারা চাঁদনীর মরদেহ ময়লার স্তূপে ফেলে রেখে সেখান হতে দ্রুত পালিয়ে যায়। পরে গেল ১৬ মে ময়লার স্তূপ থেকে চাঁদনীর (৭) মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে যোগাযোগ করলে র‌্যাব ১ গাজীপুর এর কোম্পানি কমান্ডার মো. আব্দুলাহ আল মামুন জানান, গ্রেপ্তারকৃত আসামি নিলয়ের তথ্যমতে র‌্যাব- ১ এর একটি দল গোপনে মধুমিতা রেললাইন এলাকায় অভিযান চালায়।

ওই সময় ওঁৎ পেতে থাকা সুফিয়ান ও তার সঙ্গীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে র‌্যাব পাল্টা গুলি চালায়। এতে হত্যা মামলার মূল আসামি সুফিয়ান (২১) গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায় ও তার সঙ্গীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে র‌্যাব একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করে।

উপরে