প্রকাশিত : ২২ মে, ২০২০ ২০:৫৪

করোনা মোকাবেলায় সরকার নিরলসভাবে কাজ করছেন: বগুড়ায় সাগর কুমার রায়

ষ্টাফ রিপোর্টার
করোনা মোকাবেলায় সরকার নিরলসভাবে কাজ করছেন: বগুড়ায় সাগর কুমার রায়

বগুড়া সংবাদপত্র হর্কাসদের মাঝে ঈদ সামগ্রী উপহার দিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও দৈনিক চাঁদানী বাজারের সম্পাদক মন্ডলির সভাপতি সাগর কুমার রায়। ২২ মে শুক্রবার বিকাল ৩টায় বগুড়া শহরের ভান্ডারি বালিকা বিদ্যালয়ে সংবাদপত্র হকার্সদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক উপ দপ্তর সম্পাদক মাশরাফি হিরো, সুজন, রনি, প্রমুখ। প্রায় অর্ধশত সংবাদপত্র হর্কাসের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।ঈদ সামগ্রী বিতরণকালে বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও দৈনিক চাঁদানী বাজারের সম্পাদক মন্ডলির সভাপতি সাগর কুমার রায় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে কাজ করছেন।

করোনা ভাইরাস মোকাবেলায় সরকার নিরলসভাবে কাজ করছেন। এই কাজে আমাদের সকলকে সহযোগিতা করতে হবে। সকলেই সচেতন হলে ভাইরাস আমাদের ক্ষতি করতে পারবে না। আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে, তাহলে কেউ ক্ষতিগ্রস্থ হব না। মাস্ক ব্যবহার করা এবং হাত ধোয়া সহ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। অবহেলা নয়। নিয়ম করে চলতে হবে। সরকার যথেষ্ট সচেতন রয়েছে সাধারণ মানুষের কাছে খাদ্য সামগ্রী তুলে দিতে। প্রতিটি এলাকায় প্রধানমন্ত্রীর নির্দেশে দলী নেতারা করোনায় কর্মহীন ও অসহায়দের পাশে দাঁড়িয়েছে।

উপরে