প্রকাশিত : ২৩ মে, ২০২০ ১৪:৪৮

সাপাহারে আগুনে দোকানঘর ভষ্মিভুত, ক্ষতি ১০লক্ষ টাকা

সাপাহার প্রতিনিধি
সাপাহারে আগুনে দোকানঘর ভষ্মিভুত, ক্ষতি ১০লক্ষ টাকা

শত্রুতা করে সাপাহার উপজেলার সীমান্তবর্তী প্রত্যন্ত গ্রামাঞ্চল গৌরীপুরে মেসার্স জিয়া ট্রেডার্স এর দোকান ঘরে আগুন দিয়ে প্রায় ১০লক্ষ টাকার ক্ষয় ক্ষতি করেছে বলে স্থানীয় জনগন ও দোকান মালিক সবের আলী জানিয়েছেন। শুক্রবার দিবাগত রাতে কে বা কাহারা ওই দোকান ঘরে আগুন দিয়ে ঘটনাটি ঘটিয়েছে।

সরেজমিনে ওই গ্রামে গিয়ে দোকানদার ও স্থানীয় জনসাধারণ সূত্রে জানা গেছে প্রতি দিনের ন্যায় দোকান মালিক সবের আলী রাত্রী ১১টার দিকে তার দোকান বন্ধ করে প্রায় দেড় কিলোমিটার দুরে ভালকী ডাঙ্গা গ্রামে তার বাসায় যায়। এরই মধ্যে গভীর রাতে কে বা কাহারা শত্রুতা করে তার  মুদিখানার সকল প্রকার মালামাল সমগ্রী, সার কিটনাশক, ডিজেল তেল দোকানে আগুন লেগে পালিয়ে যায়। রাত্রী ৩টার দিকে গ্রামবাসী সেহেরী খেতে উঠে ওই দোকান ঘরে আগুন দেখতে পেয়ে ভালকীডাঙ্গা গ্রামে এসে দোকান মালিককে সংবাদ দেয়। সংবাদ পেয়ে দোকান মালিক ও তার লোকজন নিয়ে সাথে সাথে ঘটনা স্থলে গিয়ে দোকানে অবশিষ্ট কিছুই দেখতে না পেয়ে শুধু আগুন আর আগুন দেখতে পায়। স্থানীয় লোকজন ও দোকানদার কলস বালতি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনলেও ততোক্ষনে সব কিছু পুড়ে ছাই হয়ে যায়।

গ্রামের মোড়ে ওই দোকানে মুদিখানার সকল প্রকার মালামাল সমগ্রী, সার কিটনাশক, ডিজেল তেল সহ আনুমানিক ১০লক্ষ টাকার মালামাল মজুদ ছিল বলে দোকান মালিক সবের আলী জানান।

এবিষয়ে সবের আলী স্থানীয় থানায় বিষয়টি অবহিত করলে ঘটনা স্থল পরিদর্শন ও তদন্তের জন্য পুলিশকে  পাঠানো হয়েছে বলে অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন জানিয়েছেন।

উপরে