প্রকাশিত : ২৩ মে, ২০২০ ১৪:৫৮

সাপাহারে ৩৩৪টি মসজিদে ১৬লক্ষ ৭০হাজার টাকা প্রদান

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:
সাপাহারে ৩৩৪টি মসজিদে ১৬লক্ষ ৭০হাজার টাকা প্রদান

বৈশ্বিক করোনা মোকাবেলা ও পবিত্র ঈদুল ফিতর উদ্যাপনে প্রধানমন্ত্রী ঘোষিত উপহার সামগ্রী (নগদ) অর্থ প্রদান উপলক্ষে নওগাঁর সাপাহারে ৩৩৪টি মসজিদে ১৬লক্ষ ৭০হাজার টাকা প্রদান করা হয়েছে।

শনিবার বেলা ১১টায় উপজেলা সদরের পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার ৩৩৪টি মসজিদে ৫হাজার করে নগদ টাকা প্রদান করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠিত অর্থ বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এম.পি মোবাইল ফোনে সংযুক্ত থেকে বৈশ্বিক এই করোনা মোকাবেলায় সাপাহারবাসী তথা দেশবাসীকে সরকারী নিয়ম কানুন মেনে চলা ও মসজিদে মসজিদে ঈদের নামাজ আদায় করার উপর গুরুত্ব দিয়ে তার বক্তব্য প্রদান করেন এবং আগ্রীম পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন । এসময় উপস্থিত সকলের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন  উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, আব্দুল রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গীস সরকার,সহকারী কমিশনার(ভূমি) সোহরাব হোসেন, অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন, পাইলট স্কুলের প্রধান শিক্ষক সাজেদুল আলম প্রমুখ।

এসময় প্রতিটি মসজিদের সভাপতি/সম্পাদক ও ঈমাম গণ উপস্থিত ছিলেন। 

উপরে