প্রকাশিত : ২৩ মে, ২০২০ ১৫:০১

আত্রাইয়ে করোনায় মুক্তি পাওয়া সকলকে ফুল দিয়ে বরণ

আত্রাই(নওগাঁ) প্রতিনিধি:
আত্রাইয়ে করোনায় মুক্তি পাওয়া সকলকে ফুল দিয়ে বরণ
নওগাঁর আত্রাইয়ে করোনা আক্রান্ত আগের ৩ জনসহ ৬ জনের সকলকে সুস্থ ঘোষণা করা হয়েছে । আত্রাইয়ে করোনা আক্রান্ত রোগী রইলোনা মর্মে শুক্রবার রাতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার রোকসানা হ্যাপি তথ্য নিশ্চিত করেন।
 
শনিবার সকালে সুস্থদের ফুল এবং ৫ প্রকারের ফল দিয়ে বিদায় সম্ভাষণ জানান উপজেলা করোনা বিষয়ক কমিটির পক্ষে এসিল্যান্ড আরিফ মুর্শেদ মিশু। তাদের বাড়ী উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের দীঘা ও ভোঁপাড়া ইউনিয়নের সদুপুর এবং বাঁকা গ্রামে।
 
জানা গেছে, গত ৩ মে আক্রান্তরা ঢাকা এবং গাজীপুর হতে আসায় বাড়ীর লোকসহ নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজে পাঠালে ৬ মে দিঘা গ্রামের আফজাল হোসেনের স্ত্রী ফাতেমা বিবি(৫২) , সদুপুর গ্রামের এলাহী বক্স সরদারের মেয়ে ছাবিয়া বেগম(৩৭) এবং বাঁকা গ্রামের আফজালের ছেলে আব্দুর রাজ্জাক(৩০) করোনার রিপোট পজিটিভ আসে। তারপর হতে তাদেরকে বিশেষ ব্যবস্থায় রেখে চিকিৎসা এবং নিয়মিতভাবে নমুনা পাঠালে সর্বশেষ শুক্রবার রাতে তাদের রিপোটে নেগেটিভ আসে।
 
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার রোকসানা হ্যাপি বলেন, মনোবল ঠিক রাখাতে প্রথম থেকে আমরা তাদের চিকিৎসা এবং নিয়মিত যোগাযোগ রেখে দিকনির্দেশনা দিয়ে যাছিলাম। আমি আশাবাদি ছিলাম তাদের সুস্থতা নিয়ে। 
 
সর্বশেষ তাদের নমুনা নিয়ে পরীক্ষার জন্য পাঠালে শুক্রবার রিপোট নেগেটিভ এসেছে এবং তারা এখন সুস্থ। 
উপরে