প্রকাশিত : ২৪ মে, ২০২০ ২০:৪৯

শাজাহানপুরে এক দম্পত্তি করোনা পজেটিভ,মা ও ভাড়াটিয়া পালিয়েছেন

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি
শাজাহানপুরে এক দম্পত্তি করোনা পজেটিভ,মা ও ভাড়াটিয়া পালিয়েছেন

বগুড়ার শাজাহানপুর উপজেলায় নারায়নগঞ্জ ফেরত গার্মেন্টসকর্মী এক দম্পত্তি করোনা পজেটিভ হয়েছেন। জানাজানি হলে তাদের মা ও ওই বাড়ির ভাড়াটিয়া ঘরের আসবাবপত্র ফেলে রেখে দ্রুত পালিয়ে অন্যেত্র আশ্রয় নিয়েছেন।করোনা আক্রান্ত ওই দম্পত্তিকে নিজ বাড়িতে হোম আইসোলেশনে রেখে ওই বাড়ি সহ আসপাশের কয়েকটি ভাড়ি লকডাউন করা হয়েছে।রবিবার সকালে উপজেলা স্বাস্থ কর্মকর্তা ডা. মোতারব হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, উপজেলা সদর মাঝিড়া বন্দর এলাকায় গত কয়েকদিন আগে নারায়নগঞ্জ থেকে গার্মেন্টসকর্মী এক দম্পত্তি বাড়ি আসেন। তাদের শারিরিক অবস্থা দেখে স্থানীয়দের মাঝে সন্দেহের সৃষ্টি হয়। এনিয়ে কানাঘোষা শুরু হলে খবর পেয়ে প্রশাসন এসে নমুনা সংগ্রহ করে পরীক্ষায় পাঠায়। শনিবার রাতে পরীক্ষার রিপোর্টে স্বামী-স্ত্রী দু’জনেই করোনা পজেটিভ হওয়ার খবর পাওয়ার পরপরই তাদের মা ও ওইবাড়ির ভাড়াটিয়া ঘরের আসবাবপত্র ফেলে রেখে অন্যেত্র চলে যান। কিন্তু করোনা পজেটিভ হওয়ারও পর ওই দম্পত্তি বাহিরে ঘুরে বেড়াচ্ছেন বলে অভিযোগ করেন তারা।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোতারব হোসেন জানান, করোনা পজেটিভ হওয়ার পরপরই ওই দম্পত্তিকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। পাশাপাশি ওই বাড়ি সহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন ঘোষনা করা হয়েছে। পরবর্তি নির্দেশ না দেয়া পর্যন্ত ওই এলাকা লকডাউন থাকবে।

উপরে