প্রকাশিত : ২ জুন, ২০২০ ১৬:০৬

সংবাদ প্রকাশের পর হুইল চেয়ার পেলেন আহাদ আলী

হিলি (দিনাজপুর)
সংবাদ প্রকাশের পর হুইল চেয়ার পেলেন আহাদ আলী

”মোক এ্যানা কেউ ঠেলাগাড়ি দেন বাহে” শিরোনামে সংবাদ প্রকাশের পর প্রতিবন্ধী আহাদ আলীকে হুইল চেয়ার দিলেন বগুড়া শেরপুরের উপ-সহকারী প্রকৌশলী কর্মকর্তা আব্দুর রশিদ।

আজ বুধবার বেলা ১২ টায় আহাদ আলীর বাড়িতে হুইল চেয়ারটি তার হাতে তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি ও বৈশাখী টিভির হিলি প্রতিনিধি গোলাম মোস্তাফিজুর রহমান মিলন, ক্লাবের সাধারণ সম্পাদক ও জিটিভির হিলি প্রতিনিধি আনোয়ার হোসেন বুলু, দৈনিক আমাদের সময় পত্রিকার হিলি প্রতিনিধি মিজানুর রহমান মিজান, দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার হিলি প্রতিনিধি লুৎফর রহমান ও স্থানীয় ইউপি সদস্য।

আব্দুর রশিদ মুঠোফোনে বলেন, গত ২৭ মে বুধবার ”মোক এ্যানা কেউ ঠেলাগাড়ি দেন বাহে” শিরোনামে সংবাদটি অনলাইন পত্রিকায় দেখতে পাই। একটি চেয়ারের জন্য অসহায় মানুষটি চলাফেরার অনেক কষ্ট হচ্ছে। তার কষ্ট একটু ভাগাভাগি করতে তার পাশে আমি দাঁড়িয়েছি মাত্র। সেই সাথে ধন্যবাদ জানায় হিলি প্রতিনিধিকে, সমাজের এমন হতদরিদ্র প্রতিবন্ধীদের অসহায়ত্বের কথা তুলে ধরার জন্য।

উল্লেখ্য, গত ২৭  মে বুধবারে ”মোক এ্যানা কেউ ঠেলাগাড়ি দেন বাহে” শিরোনামে বিভিন্ন অনলাইল পত্রিকায় প্রতিবন্ধী আহাদের আহাজারি তুলে ধরা হয়েছিল। তিন মেয়ে এক ছেলে। স্ত্রী মানুষের বাড়িতে ঝিয়ের কাজ করে। সোজাঁ হয়ে দাড়াতে পাড়ে না আহাদ আলী। দুই হাতের উপর ভর করে হিলির অলিগলিতে মানুষের কাছে চেয়েচিন্তে বেরায়। এভাবে দীর্ঘদিন যাবৎ চলে তার সংসার। দু’হাতে ভর করে চলতে তার খুব কষ্ট হয়। একটি হুইল চেয়ারের জন্য বিগত দিনে তিনি ভিভিন্ন মহলে ধর্ণা ধরে আসছিলেন।

আহাদ আলী সাংবাদিকরে বলেন, মুই (আমি) খুব খুশি বাহে। মুই তোমাদের তংকে (জন্য) দোয়া করুছি। আল্লাহ তোমাদের ভাল করবে।
চেয়ারটি পেয়ে আহাদ আলীর খুশির সীমানা নেই। গাড়িটি পেয়ে বারবার ছুটে বেরাচ্ছে। মনে হচ্ছে সে জন্য নতুন করে আবার হাটতে শিখেছে।

উপরে