প্রকাশিত : ৬ জুন, ২০২০ ১৫:৫৭

সাপাহারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:
সাপাহারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নওগাঁর সাপাহারে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। উক্ত যুবক উপজেলার ফুটকইল পশ্চিমপাড়ার আইয়ুব আলীর ছেলে সানোয়ার (২৫)। উপজেলা সদরের লাবনী সুপার মার্কেটে বেশকিছু দিন ধরে সে কিংস টেইলার্স নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান ছিল।

যুবকের পারিবারিক ও গ্রামবাসী সূত্রে জানা গেছে সারোয়ার কয়েকবছর ধরে ওই মার্কেটে দর্জির ব্যবসা করে আসছিল এরই মধ্যে ব্যবসা চালাতে গিয়ে সে বিভিন্ন ব্যাংক, এনজিও’র নিকট থেকে মোটা অংকের লোণ করেছিল। বর্তমানে বৈশ্বিক করোনার প্রভাবে ব্যবসায় বড় ধরণের ভাটা পড়ায় ধার দেনা শোধ করতে না পেরে সে মানসিক চাপে ভুগছিল। প্রতিদিনের ন্যায় ঘটনার দিন রাতে সে তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাসায় ফিরে সাংসারিক বিষয় নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে মনোমালিন্য হয় এবং এই মনমালিন্যের ঘটনাকে কেন্দ্র করে সারোয়ার তার স্ত্রীর উপর অভিমান করে রাত্রি শুক্রবার রাত ১০টার দিকে বাসা হতে বেরিয়ে যায়। সে বাসায় ফিরে না আসলে রাতেই অনেক জায়গায় তার বাবা-মা সহ পরিবারের সবাই খোঁজ খবর নেয় কিন্তু রাতে রা সন্ধান মেলেনি। শনিবার সকালে গ্রামবাসী তাদের বাসার অদুরে একটি আমবাগানে গাছের ডালে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে সংবাদ দেয়।

এর পর সংবাদ পেয়ে তার বাবা-মা আত্নীয় স্বজনরা ঘটনা স্থালে যায় এবং সংবাদ পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ নামিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ মর্গে পাঠায়। এ বিষয়ে সাপাহার থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

সাপাহার থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন বিষয়টি নিশ্চিত করেছেন।

উপরে