প্রকাশিত : ৬ জুন, ২০২০ ২০:৫২

করোনায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্মকর্তার মৃত্যু

অনলাইন ডেস্ক
করোনায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্মকর্তার মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মো. জয়নাল আবেদীন  (৫৩) নামে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এক কর্মকর্তা মারা গেছেন। শনিবার রাজধানীর কুয়েত মৈত্রী হাসপাতালে মারা যান তিনি। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ইঞ্জিনিয়ার বিভাগে জুনিয়র টেকনিশিয়ান হিসেবে কর্মরত ছিলেন মো. জয়নাল আবেদীন। বিমানের জনসংযোগ শাখার উপ-মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, অসুস্থতার কারণে বেশ কিছু দিন ধরে কর্মস্থলে অনুপস্থিত ছিলেন জয়নাল আবেদীন। গত শুক্রবার সন্ধ্যায় তার অসুস্থতা বেড়ে গেলে পরিবার তা অফিসকে জানায়। তখন তাকে হাসপাতালে ভর্তি করার উদ্যোগ নেয় বিমান। দুই ছেলে ও স্ত্রীসহ রাজধানীর উত্তরা ৪ নম্বর সেক্টরের কসাইবাজার রেলগেট সংলগ্ন মোল্লারবাড়ি এলাকায় বসবাস করতেন জয়নাল। তার স্ত্রী হাফিজা সুলতানাও করোনাভাইরাসে আক্রান্ত; তিনি বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন।

পরিবার সূত্রে জানা গেছে, গত সপ্তাহের মঙ্গলবার থেকে জয়নাল আবেদীনের শরীরে জ্বর। প্রথমে ভেবেছিলেন মৌসুমী জ্বর। তবে জ্বর না কমায় ২ জুন তিনি ও তার স্বামী পরীক্ষা করানোর পর তাদের দুইজনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। জয়নালের ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ থাকলেও কখনও শ্বাসকষ্ট ছিল না। শুক্রবার সন্ধ্যার পর তার শ্বাসকষ্ট দেখা দিলে হাসপাতালে নেওয়া হয়। 

উপরে