প্রকাশিত : ৯ জুন, ২০২০ ১৪:১৫

টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীদের হাতে রোহিঙ্গা খুন

অনলাইন ডেস্ক
টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীদের হাতে রোহিঙ্গা খুন

কক্সবাজারের টেকনাফ চাকমারকুল রোহিঙ্গা শিবিরে জহির আহম্মদ (৫৩) নামের এক রোহিঙ্গাকে  মাথায় আঘাত করে খুন করেছে অপর একদল রোহিঙ্গা সন্ত্রাসীরা। এ ঘটনায় সাধারণ রোহিঙ্গাদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। নিহত রোহিঙ্গা ব্লক এইচ ২ এর পনের নম্বর বাড়ির মৃত ইউনুছের ছেলে।  হোয়াইক্যং ইউনিয়নের চাকমারকুল ২১ নম্বর রোহিঙ্গা শিবিরে এ ঘটনা ঘটেছে।

এলাকাবাসী ও গোয়েন্দা সূত্রে জানা যায়, সকালে চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্পের হেড মাঝি জাবেরের লালিত সন্ত্রাসী দল সেভ দ্যা চিলড্রেন অফিসের সামনে থেকে জহির আহম্মদকে তুলে নিয়ে যায়। সকালে দুই কানের ওপর ও মাথায় পর্যাপ্ত আঘাত করে এ ব্লকের সামনে মৃত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।

জানা যায়, গেল রোববার কতিপয় রোহিঙ্গা  সন্ত্রাসীরা হেড মাঝি জাবেরকে মারধর করে। সেই মারামারির  জের ধরে মো. জহির আহন্মেদ (৫৩)  মেরে ফেলা হয়েছে।  ক্যাম্প সিআইসি মো. সাব্বির ইকবালের অনুমতি এবং পরিবারের কোনও  অভিযোগ  না থাকায় মরদেহটি  ময়নাতদন্ত ছাড়া ক্যাম্প কবর স্থানে সন্ধ্যায় দাফন করা হয়েছে। চাকমারকূল ক্যম্পের পুলিশের ইনচার্জ এসআই নাজমুল আলম খুনের সত্যতা নিশ্চিত করে জানান, এ খুনের সঙ্গে কে বা কারা জড়িত রয়েছে খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপরে