প্রকাশিত : ১৩ জুন, ২০২০ ১৫:৩৬

পঞ্চগড়ে করোনা উপসর্গে যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক
পঞ্চগড়ে করোনা উপসর্গে যুবকের মৃত্যু

পঞ্চগড়ে করোনা উপসর্গ নিয়ে সিফাত হোসেন আদম (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তার বাড়ি পঞ্চগড় পৌর এলাকার রাজনগর মহল্লায়। তার বাবা বেনজীর হোসেন পঞ্চগড় জেলা শহরের হিরাঝিল বস্ত্রালয়ের মালিক।

পঞ্চগড় সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, ওই যুবক  বেশ কিছুদিন ধরে জ্বর, সর্দি, শ্বাসকষ্ট,শ রীর ব্যাথা ও কাশিতে ভুগছিলেন। গত বৃহস্পতিবার রাতে তার শারিরিক অবস্থার অবনতি হলে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে নেয়ার পরামর্শ দেন। কিন্ত তার পরিবারের সদস্যরা রংপুর মেডিকেলে না নিয়ে তাকে নিজ বাড়িতেই রাখেন। গতকাল শনিবার সকালে নিজ বাড়িতেই মারা যায় ওই যুবক।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আফরোজা বেগম রিনা বলেন, ওই যুবকের প্রবল শ্বাসকষ্ট, স্বর্দি, জ্বর ও কাঁশি ছিল। গত বৃহস্পতিবার রাতে পঞ্চগড় আধুনিক সদর জরুরি বিভাগে নিয়ে যায় পরিবারের সদস্যরা। ওই যুবকের শারিরিক অবস্থা আশঙ্কাজনক ভেবে জরুরী বিভাগের চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বললেন তারা তা করেননি। তবে সে করোনায় মারা গেছে কিনা তা পরীার আগে নিশ্চিত করে বলা যাবে না। আমরা নিহত যুবকসহ তার পরিবারের ৪ জন সদস্যের নমুনা সংগ্রহ করেছি। নমুনা পরীার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হবে। এ ছাড়া করোনা রোগিদের মতোই সতর্কতার সাথে স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন করা হবে বলে জানান তিনি।

উপরে