প্রকাশিত : ১৩ জুন, ২০২০ ১৫:৪৭

পঞ্চগড়ে করোনায় আক্রান্তের সংখ্যা একশ’ পেরুলো

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ে করোনায় আক্রান্তের সংখ্যা একশ’ পেরুলো

দ্রুত বাড়ছে পঞ্চগড়ে করোনা শনাক্তের সংখ্যা। সর্বশেষ গত শুক্রবার রাতে প্রাপ্ত রিপোর্টে পঞ্চগড়ে ৩ জনের দেহে নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা একশ পেরিয়েছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। নতুন শনাক্ত ৩ জনের মধ্যে ২ জন জেলা সদরে এবং ১ জন দেবীগঞ্জ উপজেলায়।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত ১৭ এপ্রিল জেলার তেঁতুলিয়া উপজেলায় সর্ব প্রথম একজন নারীর দেহে করোনা শনাক্ত হয়। তিনি এখন সুস্থ্য। গত শুক্রবার পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১০২ জনে। সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে দেবীগঞ্জ উপজেলায়। এই উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩৮ জন। এর পরেই রয়েছে সদর উপজেলা। সেখানে আক্রান্তের সংখ্যা ৩৪ জন। এছাড়া তেঁতুলিয়া উপজেলায় ১৩ জন, আটোয়ারী উপজেলায় ৯ জন ও বোদা উপজেলায় ৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন ডা. ফজলুর রহমান জানান, শুক্রবার পর্যন্ত ১ হাজার ৮৩৯ জনের নমুনা সংগ্রহ করার পর ১ হাজার ৪৮৫ জনের রিপোর্টে ১০২ জনের করোনা পজেটিভ এসেছে। ইতোমধ্যে জেলার ৫ উপজেলায় মোট ৩৮ জন করোনা থেকে সুস্থ্যতার ছাড়পত্র পেয়েছেন। এরই মধ্যে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন দুইজন। তাদের মধ্যে বোদা উপজেলার একজন ও দেবীগঞ্জ উপজেলার একজন।

উপরে