প্রকাশিত : ১৪ জুন, ২০২০ ২১:১৩

জয়পুরহাটে কিশোরকে অপহরণের সময় আটক ৩

জয়পুরহাট প্রতিনিধি
জয়পুরহাটে কিশোরকে অপহরণের সময় আটক ৩

জয়পুরহাটের আক্কেলপুরে ১৩ বছরের কিশোর রিফাতকে অপহরণের সময় ৩ যুবককে আটক করেছে পুলিশ। উপজেলার কয়াশোবলা গ্রাম থেকে তাদের আটক করা হয়।আটককৃতরা হলেন, আক্কেলপুর উপজেলার কয়াগোপীনাথপুর গ্রামের আব্দুল জলিলের পুত্র উজ্জল হোসেন (২৮), চারদিঘি গ্রামের রমজান আলীর পুত্র রাজু (২৭) ও রায়নগর গ্রামের জলিলুর রহমানের পুত্র নাহিদ (২২)।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে উপজেলার কয়াশোবলা গ্রামের এনামুল হকের ১৩ বছরের ছেলে রিফাতকে নিয়ে পার্শ্ববর্তী চারদিঘি গ্রামের বেলাল হোসেনের পুত্র রাজু হোসেন ঔষধ কেনার জন্য ভ্যানযোগে নওগাঁ জেলার এলাকা ঘাটতিলকপুর বাজার যায়। ঔষধ নিয়ে আসার সময় উপজেলার কয়াশোবলা গ্রামে পৌঁছালে বিপরীত দিক থেকে ভ্যানে করে আসা ওই ৩ জন যুবক তাদের পথ রোধ করে কিশোর রিফাতকে অপহরণের চেষ্টা করে।

এসময় তাদের চিৎকারে স্থানীয় লোকজন ৩ যুবককে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে। এসময় তাদের দেহ তল্লাসী করে ৩০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।আক্কেলপুর থানার অফিসার ইনজার্জ আবু ওবায়েদ বলেন, আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে এবং  তাদের জেল হাজতে পাঠানো হবে।  দীর্ঘদিন থেকে তারা বিভিন্ন অপকর্ম করে আসছিল বলেও জানান ওসি।

উপরে