প্রকাশিত : ২০ জুন, ২০২০ ১৪:৪০

বগুড়ায় যুবলীগ নেতা তালেব হত্যায় গ্রেফতার ২

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় যুবলীগ নেতা তালেব হত্যায় গ্রেফতার ২

বগুড়ায় দিনদুপুরে যুবলীগ নেতা আবু তালেবকে গলা কেটে হত্যার রহস্য উদঘাটন করেছে বগুড়া জেলা পুলিশ। হত্যাকাণ্ডে জড়িত দুই জনকে রক্তমাখা পোশাকসহ গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে হত্যায় ব্যবহৃত দুটি চাকু। বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন এজাহারভুক্ত আসামি বগুড়া সদরের আকাশতারা গ্রামের আফসার প্রাং এর ছেলে চাঁন মিয়া (২১) ও একই এলাকার কাইয়ুম প্রাং এর ছেলে বাপ্পারাজ ওরফে বাপ্পা (২৪)।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এমরান মাহমুদ তুহিনের নেতৃত্বে পুলিশের একটি দল শুক্রবার দিবাগত  রাতে শহরের বারপুর এলাকা থেকে  আসামিদের গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে এবং তাদের দেখানো মতে স্থান থেকে চাকু উদ্ধার করা হয় বলে জানান তিনি। জিজ্ঞাসাবাদে আসামিরা পুলিশকে জানান, হত্যাকাণ্ডে ফিরোজ ওরফে ফোকরা নামে আরও একজন জড়িত।

উল্লেখ্য, গত রোববার (১৪ জুন) দুপুর দেড়টার দিকে সাবগ্রাম বন্দর যুবলীগের সাধারণ সম্পাদক আবু তালেবকে (৩৫) শহরের আকাশতারা জুট মিলের সামনে নৃশংসভাবে গলা কেটে হত্যা করা হয়। পরদিন নিহত তালেবের স্ত্রী রোখসানা বাদী হয়ে বগুড়া সদর থানায় গ্রেফতারকৃত দুই জন ও ফিরোজের নাম উল্লেখ করে অজ্ঞাত ৭-৮ জনের নামে হত্যা মামলা দায়ের করেন।

উপরে