প্রকাশিত : ২১ জুন, ২০২০ ২০:৩২

জয়পুরহাটে রোজিনা হত্যাঃ স্বামী ও সতীনের হত্যার দায় স্বীকার

জয়পুরহাট প্রতিনিধি
জয়পুরহাটে রোজিনা হত্যাঃ স্বামী ও সতীনের হত্যার দায় স্বীকার

জয়পুরহাটের আক্কেলপুরে পুলিশের কাছে রোজিনা আখতার হত্যার দায় স্বীকার করেছেন তার ঘাতক স্বামী ও সতীন। এ হত্যাকান্ডে ব্যবহৃত রক্ত মাখা ছুরি ও মোবাইল ফোন অভিযুক্তদের দেওয়া তথ্য মতে উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে ময়না তদন্তের জন্য নিহত রোজিনার মরদেহ মর্গে পাঠানো হয়।

পুলিশ সুত্রে জানা গেছে, গত শুক্রবার গভীর রাতে ঘাতক স্বামী মেহেদী হাসান ও সতীন নূরজাহান আকতার মিলে মেহেদীর ২য় স্ত্রী রোজিনা আখতারকে পূর্ব হিংসায় মুঠোফোনে গুডুম্বা এলাকার বাবার বাড়ি থেকে ডেকে উপজেলার গোপীনাথপুর ইউপির হরিসাড়া গ্রামের নিজ বাড়িতে নিয়ে যায়। এরপর তারা ছুরিকাঘাত করে হত্যা করে রোজিনাকে। এরপর তারা তার মরদেহ রোজিনার বাবার বাড়ির পাশের একটি রাস্তার পাশে রেখে পালিয়ে যান।

এর আগে, শনিবার সকালে উপজেলার রায়কালী ইউপির গুডুম্বা পূর্বপাড়া থেকে রোজীনার মরদেহ উদ্ধার করে পুলিশ। তারপরেই শনিবার সকালেই পুলিশ আটক করে ঘাতক স্বামী মেহেদী হাসানকে। পুলিশের কাছে মেহেদী হাসানের দেয়া তথ্যের ভিত্তিতে শনিবার বিকেলে পুলিশ নিহতের সতীন নুরজাহান আকতারকেও আটক করে। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী হত্যায় ব্যবহৃত রক্ত মাখা ছুরি ও মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ ।আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ আবু ওবায়েদ বলেন, তারা রোজিনা হত্যার দায় স্বীকার করেছেন। এ ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে ও নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

উপরে