প্রকাশিত : ২১ জুন, ২০২০ ২০:৫৬

বগুড়ায় ২৪ ঘন্টায় করোনায় ৫ জনের মৃত্যু

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়ায় ২৪ ঘন্টায় করোনায় ৫ জনের মৃত্যু

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে মোহাম্মদ সালাউদ্দিন (৫৪) নামে এক প্রকৌশলী ও সাফিউল আলম (৫৯) নামে এক শিক্ষক মারা গেছেন।আজ রোববার (২১ জুন) সকাল ৮টায় টিএমএসএস মেডিকেল কলেজ ও হাসপাতালে তিনি মারা যান বলে নিশ্চিত করেছেন হাসপাতাল মুখপাত্র আব্দুর রহিম রুবেল।

প্রকৌশলী সালাউদ্দিন বগুড়া শহরের জলেশ্বরীতলায় বসবাস করতেন। তার গ্রামের বাড়ি পাবনা জেলায়। তিনি ঢাকা সদর দপ্তরের রাজশাহী উন্নয়ন প্রকল্পের নির্বাহী প্রকৌশলী ছিলেন। লকডাউনের পর থেকে তিনি বগুড়ায় পরিবারের সাথেই থাকতেন। এর আগে তিনি নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী ছিলেন।

আব্দুর রহিম জানান, মোহাম্মদ সালাউদ্দিন করোনা পরীক্ষার জন্য টিএমএসএস এ গত ৩১ মে নমুনা দেন। পরদিন ১ জুন সেই নমুনার ফলাফলে তার করোনা পজিটিভ আসে। পরে ৪ জুন বিকেল ৪টার দিকে টিএমএসএস মেডিকেল কলেজ ও হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। দীর্ঘ ১৭দিন চিকিৎসাধীন থেকে রোববার সকালে তিনি মারা যান। সালাউদ্দিনের দুই ছেলে করোনায় আক্রান্ত হলেও তারা চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন।অপরদিকে সকাল ৮টা ১০ মিনিটে মোহাম্মদ আলী হাসপাতালে সাফিউল আলম (৫৯) নামে এক শিক্ষক করোনায় মারা যান। এই নিয়ে জেলায় ২৪ ঘন্টায় ৫ জন করোনায় প্রাণ হারালেন।

উপরে