প্রকাশিত : ২২ জুন, ২০২০ ১৭:৩৫

শালিশ বৈঠক না মানায় কৃষককে মারপিট করলেন ইউপি সদস্য

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি
শালিশ বৈঠক না মানায় কৃষককে মারপিট করলেন ইউপি সদস্য

বগুড়ার শাজাহানপুর উপজেলায় শালিশ বৈঠকের সিদ্ধান্ত না মানায় সাকিব হোসেন (৩০) নামে এক কৃষককে মারপিট করেছেন স্থানীয় ইউপি সদস্য ও তার লোকজন।

সাকিব হোসেন উপজেলার গোবিন্দপুর পূর্বপাড়ার আব্দুস সামাদের পুত্র। এঘটনায় সাকিব হোসেন বাদি হয়ে রবিবার বিকেলে ওই ইউপি সদস্য সহ ৭ জনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করেছেন।

সাকিব হোসেন জানান, পৈত্রিক জমি-জমা নিয়ে তার ভাই উজ্জল হোসেনের সাথে দ্বন্দ চলছে। এনিয়ে গত সোমবার সকালে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা দলবদ্ধ হয়ে এসে এলোপাথারী মারপিট করে এবং ঘরে প্রবেশ করে ধান বিক্রির ৬০ হাজার টাকা জোর পূর্বক ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় গত শুক্রবার সকালে শালিশ বৈঠক বসে। বৈঠকে স্থানীয় ইউপি সদস্য ও তার লোকজন একতরফা ভাবে বিচার শালিশ করার চেষ্টা করলে শালিশ বৈঠক থেকে উঠে চলে যান তিনি। ওইদিন বিকেলে বাড়ি থেকে বের হয়ে বোনে বাড়ি যাওয়ার পথে গোবিন্দপুর ব্রীজের পাশে পূর্ব থেকে উৎপেতে থাকা ইউপি সদস্য শাহিনুর রহমান ও তার লোকজন অতর্কিত ভাবে মারপিট করতে থাকলে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে।  

স্থানীয় ইউপি সদস্য শাহিনুর রহমান জানান, সাকিবকে কোন মারপিট করা হয়নি। উল্টো সাকিবই তাকে ও এক গ্রাম পুলিশকে মারধর করেছে। তাছাড়া জমি-জমা নিয়ে দ্বন্দের জের ধরে সাকিবের নামে তার ভাই উজ্জল হোসেন থানায় অভিযোগ দিয়েছেন।

শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দীন জানান, অভিযোগ এখনো হাতে পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে

উপরে