প্রকাশিত : ২৩ জুন, ২০২০ ২০:৩৯

ভোলায় আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভোলা প্রতিনিধি
ভোলায় আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নানা কর্মসূচীর মধ্য দিয়ে ভোলায় আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (২৩ জুন) সকালে ভোলা জেলা আওয়ামী লীগ অফিসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মধ্য দিয়ে দিনে কর্মসূচী শুরু হয়। পরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট সৈয়দ আশরাফ হোসেন লাভুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও ভোলা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু।

এসময় বক্তব্য রাখেন সদর উপজেলার চেয়ারম্যান মোশারেফ হোসেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, উপজেলা ভাইস-চেয়ারম্যান মোঃ ইউনুছ, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলামসহ আওয়ামী লীগের বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দারা উপস্থিত ছিলেন।এসময় বক্তারা বলেন, প্রাচীনতম ঐতিহ্যবাহী এবং মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগ। অতীতের যে কোন সময়ের চেয়ে বর্তমানে আওয়ামী লীগ শক্তিশালী সংগঠন রুপান্তর হয়েছে। তাই বর্তমানে দেশের করোনা দুযোর্গের সময়ে সকল নেতাকর্মীদের মানুষের পাশে দাড়ানোর আহবান জানায়।

বক্তারা আরো বলেন, যে কোন দুর্যোগ কিংবা দেশের যে কোনো সংকটে মানুষের পাশে দাঁড়ানোই হলো আওয়ামী লীগের ঐতিহ্য। আওয়ামী লীগ সংকটে মানুষের পাশে থেকে দেশের মানুষের আস্থা ভালোবাসা অর্জন করছে। আওয়ামী লীগ দেশের জনগণের জন্যই কাজ করে, আর জনগণই মূল শক্তি এই দলটির। পরে করোনায় আক্রান্ত হয়ে আওয়ামী লীগ নেতাদের মৃত্যুতে তাদের রুহের মাগফেরাত কামনা করে ও বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতা সহ দেশবাসীর জন্য দোয়া করা হয়।

উপরে