প্রকাশিত : ২৪ জুন, ২০২০ ১৬:১৯

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে অবমাননা করার প্রতিবাদে মানববন্ধন

কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি
বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে অবমাননা করার প্রতিবাদে মানববন্ধন

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাহমুদুল হোসেন শিহাব কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবমাননা করার প্রতিবাদে কিশোরগঞ্জ উপজেলা ছাত্রলীগ ও নীলফামারী জেলা মুক্তিযোদ্ধা মঞ্চ মানববন্ধন করেছে। আজ বুধবার দুপুরে স্থানীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবির পাশে রাজাকার দাদা মোশারফ হোসেন লেবু মিয়ার ছবি, পিতা মোজাহার হোসেন দুলাল মিয়ার ছবি ও চেয়ারম্যান তার নিজের ছবি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে টাঙ্গানোর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে উঠে এলে রাজনৈতিক ও সামাজিক অঙ্গনে প্রতিক্রিয়ার ঝড় উঠে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবমাননার প্রতিবাদে ও অভিযুক্ত চেয়ারম্যানের বিচারের দাবীতে আজ দুপুরে স্থানীয় প্রেসক্লাবের সামনে উপজেলা ছাত্রলীগ ও নীলফামারী জেলা মুক্তিযোদ্ধা মঞ্চসহ বিভিন্ন সংগঠনের ২ শতাধিক নেতাকর্মী এ মানববন্ধনে অংশগ্রহণ করে।

এতে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় কমিটির ক্রিড়া বিষয়ক সম্পাদক আল আমিন সিদ্দিক সুজন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু পতিরাম চন্দ্র, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাইনুল আরেফিন সপু, সাধারণ সম্পাদক মেহেদী হাসান জেভি, মুক্তিযোদ্ধা মঞ্চ নীলফামারী জেলা শাখার সভাপতি মোজাহিদ ইসলাম সুরুজ, উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মাখদুম ই মঈন ড্যাফোডিল, মাগুড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেজবাহ উজ-জামান মেজবাহ প্রমুখ।

উপজেলা ছাত্রলীগ সভাপতি মাইনুল আরেফিন সপু বলেন- বাংলাদেশের স্থপতি, জাতির পিতা শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবির সাথে রাজাকার দাদার ছবিসহ পারিবারিক ছবি টাঙ্গিয়ে জাতির পিতা ও মাননীয় প্রধানমন্ত্রীকে অবমাননা করেছে মাগুড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল হোসেন শিহাব। অবিলম্বে দ্রুত বিচারের দাবীতে আজ আমরা মানববন্ধন করছি। তিনি আরও জানান-আগামী ২৪ ঘন্টার মধ্যে মাগুড়া ইউপি চেয়ারম্যানের কঠোর শাস্তির ব্যবস্থা গ্রহণ করা না হলে আগামীতে বড় ধরণের প্রোগ্রাম হাতে নেয়ার ঘোষনা নেয়া হবে। 

পরে তারা উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব বরাবর স্মারকলিপি পেশ করেন। 

উপরে